Home / Uncategorized / প্রবাসীর দুই শিশু কন্যাসহ স্ত্রী ১৭দিন যাবৎ নিখোঁজ

প্রবাসীর দুই শিশু কন্যাসহ স্ত্রী ১৭দিন যাবৎ নিখোঁজ

Binodontimes: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দশকিয়া গ্রামে প্রবাসীর স্ত্রী হাসনা বেগম (২৮) দুই শিশু কন্যাসহ ১৭দিন যাবৎ নিখোঁজ রয়েছেন। অসম বয়সের এক বৃদ্ধ প্রেমের ফাঁদে ফেলে টাকা পয়সা ও গহনাসহ মা ও দুই মেয়েকে অপহরণ করে নিখোঁজ রয়েছে।

এ ঘটনায় দেলদুয়ার থানায় ও টাঙ্গাইল পুলিশ সুপার বরাবর দুইটি অভিযোগ দেয়া হয়েছে। ডিবি পুলিশ বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়েও তাদের উদ্ধার করতে পারেনি। মামলার বাদীর লিখিত অভিযোগে জানা যায়, দেলদুয়ার উপজেলার ঘুনিকিশোর গ্রামের হাছান সিকদারের মেয়ে হাসনা বেগমের ১৪ বছর পূর্বে একই উপজেলার দশকিয়া গ্রামের হাসমত আলীর সাথে বিয়ে হয়।

বিয়ের পর তাদের ঘরে মরিয়ম আক্তার (১১) ও মিম আক্তার (৫) জন্মগ্রহণ করে। এর মধ্যে হাসমত আলী জীবিকার প্রয়োজনের বিদেশে পাড়ি জমান। হাসনা বেগমের ভাসুরের স্ত্রী শারমিন বেগম টাঙ্গাইল সদর উপজেলার ভাটচান্দা গ্রামের বাদশা মিয়ার ছেলে জাহাঙ্গীরের (৫২) এর সাথে পরিচয় করিয়ে দেন।

এর সুবাদে জাহাঙ্গীর হোসেন বিভিন্ন সময় ফোন দিয়ে হাসনা বেগমের সাথে আলাপ আলোচনা করতো। পরবর্তীতে গত ১৮ জুন জাহাঙ্গীর হোসেন হাসনা বেগম ও তার দুই নাবালিকা মেয়েসহ প্রবাসী হাসমত আলী গচ্ছিত টাকা পয়সা গহনা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় হাসনা বেগমের পিতা হাছান আলী বাদী হয়ে জাহাঙ্গীর হোসেন ও হাসনা বেগমের জা-কে আসামি করে দেলদুয়ার থানায় ও টাঙ্গাইল পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেছেন। নিখোঁজের ১৭দিন চলে গেলেও হাসনা বেগম ও তার দুই নাবালিকা মেয়েকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

About admin

Check Also

অন’লাইনে শুক্রাণু কিনে ‘ই-বেবি’ জন্ম দিলেন নারী

দ্বিতীয় সন্তান নিতে আগ্রহী হন এক ব্রিটিশ নারী। কিন্তু ৩৩ বছর বয়সী স্টেফনি টেলর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *