Home / Uncategorized / চায়ের দোকান খোলা রাখলে ব্যবস্থা নেবে র‍্যাব!

চায়ের দোকান খোলা রাখলে ব্যবস্থা নেবে র‍্যাব!

Binodontimes: চলমার কঠোর বিধিনিষেধের মধ্যে এখনো যারা পাড়া-মহল্লায় চায়ের দোকান খুলে রেখেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

সোমবার (৫ জুলাই) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

খন্দকার আল মঈন বলেন, ‘করোনার সংক্রমণ রোধে সরকারঘোষিত কঠোর লকডাউনকে কেন্দ্র করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় জনসমাগম ঠেকাতে অভিযান পরিচালনা করছে র‍্যাব।

এখনো পাড়া-মহল্লায় যারা চায়ের দোকান খুলে রেখেছেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।তিনি বলেন বলেন, ‘সরকারি নির্দেশনা অমান্য করে যারা বাইরে বের হচ্ছেন তাদের আইনের আওতায় আনা হচ্ছে।

এরই মধ্যে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হচ্ছে। তবে এখনো পাড়া-মহল্লায় জনসমাগম বেশি দেখা যাচ্ছে। অনেকেই পাড়া-মহল্লার চায়ের দোকানগুলোকে বাসাবাড়ি বানিয়ে ফেলেছেন।’

জনগণকে এ ব্যাপারে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। এছাড়া র‌্যাব ও ভ্রাম্যমাণ আদালতের দেশব্যাপী অভিযানে বৃহস্পতিবার ১৮২ জনকে ১ লাখ ৩২ হাজার ৩৯৫ টাকা, শুক্রবার ২১৩ জনকে ২ লাখ ১৫ হাজার ৫৪০ টাকা, শনিবার ২৭৭ জনকে ১ লাখ ৯৮ হাজার ১৭৫ টাকা এবং রোববার ৪৩৮ জনকে ৪ লাখ ৪ হাজার ৭৫০ টাকা জরিমানা করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

About admin

Check Also

অন’লাইনে শুক্রাণু কিনে ‘ই-বেবি’ জন্ম দিলেন নারী

দ্বিতীয় সন্তান নিতে আগ্রহী হন এক ব্রিটিশ নারী। কিন্তু ৩৩ বছর বয়সী স্টেফনি টেলর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *