Breaking News
Home / Uncategorized / একসঙ্গে ৩ স্বামী, আরব নারীর কারাদণ্ড!

একসঙ্গে ৩ স্বামী, আরব নারীর কারাদণ্ড!

Binodontimes: প্রথম স্বামীকে না জানিয়েই দ্বিতীয় এবং তৃতীয় বিয়ে করেছেন এক নারী। বিচ্ছেদ দেননি কোনো স্বামীকেই। তিন স্বামীই ওই নারীর বন্ধু। একই সময়ে তিন বিয়ে করার অপরাধে ওই নারীকে ১১ বছরের কারাদণ্ড আর জরিমানা করেছে আদালত।

গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনের বাসিন্দা ৩০ বছর বয়সী ওই নারী তার তিন বন্ধুকেই বুঝিয়েছেন যে তিনি অবিবাহিত। একে একে তিন বন্ধুই তাকে অবিবাহিত মনে করে বিয়ে করেছেন।

আদালতের অভিযোগপত্র থেকে জানা গেছে, ওই তিন ব্যক্তি বিয়ের সময় দেওয়া দেনমোহরের প্রায় ১২ লাখ টাকা। ওই নারী আত্মসাৎ করেছিলেন। ওই নারী তার ব্যক্তিগত তথ্য লুকিয়ে তিনজনের কাছে ভিন্ন ভিন্ন পরিচয় দিয়েছিলেন।

প্রথম স্বামীর সাথে চারমাস সংসার করার পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। এর এক মাস পর তৃতীয় বিয়ে করেন।তৃতীয় বিয়ের এক সপ্তাহের মাথায় তৃতীয় স্বামী ওই নারীর প্র`তারণার বিষয়টি ধরে ফেলেন।

তিনি জানতে পারেন তার স্ত্রী আরও দুই ব্যক্তির স্ত্রী। এরপর ওই তিন ব্যক্তি মিলে পুলিশের কাছে অভিযোগ করেন। তদন্তে দোষি প্রমাণিত হলে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয় ওই নারীকে।

আদালতে সরকারি আইনজীবীর কাছে প্রথম আর দ্বিতীয় স্বামীর কাছ থেকে বিচ্ছেদ নিয়েই তৃতীয় বিয়ে করছেন বলে দাবি করেন ওই নারী। যদিও আদালতে তার বক্তব্য মিথ্যা ‘বলে প্রমাণিত হয়।

মুসলিম আইনে স্বামী বর্তমান থাকা অবস্থায় কোনো নারী আবার বিয়ে করতে পারবেন না। স্বামীর মৃত্যু হলে কিংবা বিবাহ বিচ্ছেদের পর নারীকে ফের বিয়ে করার অনুমতি দেওয়া হয়েছে ইসলামে।

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *