Home / Uncategorized / নাঙ্গলকোটে মেয়েকে ধ`র্ষণ, বাবা গ্রেপ্তার!

নাঙ্গলকোটে মেয়েকে ধ`র্ষণ, বাবা গ্রেপ্তার!

Binodontimes: কুমিল্লার নাঙ্গলকোটে ষোল বছরের এক কিশোরীকে ধ`র্ষণের অ`ভিযোগে বাবার বি`রুদ্ধে মামলা হয়েছে। শনিবার ওই কিশোরী বাদি হয়ে নাঙ্গলকোট থানায় এ মামলা করেছেন। মামলা দায়েরর এক ঘণ্টার মধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ওই ব্যক্তি উপজেলার বিভিন্ন এলাকায় বিল্ডিং কনস্ট্রাকশনের কাজ করেন। চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে ওই কিশোরীকে মার্কেটিং করে দেয়ার কথা বলে উপজেলার বাংগড্ডা ইউপির নির্মাণাধীন একটি বাড়িতে নিয়ে জোরপূর্বক ধ`র্ষণ করেন। পরে ওই কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেন। সে তার মায়ের কাছে এ ঘটনাটি জানায়।

এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়। অভিযুক্ত বাবার সাথে ওই কিশোরীকে বিয়ে দিয়ে এলাকা ছাড়া করার সিদ্ধান্ত নেন সালিশদারেরা। শনিবার সকালে ওই কিশোরী বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে এক ঘণ্টার মধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে কিশোরীর মা জানান, ঘটনার আগেও অভিযুক্ত ব্যক্তি তার মেয়েকে বিভিন্ন কুপ্রস্তাব দিতেন। সর্বশেষ গত জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে মার্কেটিং এর কথা বলে উপজেলার বাংগড্ডা বাজার এলাকায় একটি বাড়িতে নিয়ে অ`বৈধ কাজ করেন। তিনি এ ঘটনার বিচারের দাবি জানান।

এ বিষয়ে সালিশদার ঢালুয়া ইউপি সদস্য শাহজাহান চৌধুরী সিপন বলেন, ওই কিশোরীর পরিবার সালিশ বৈঠক বসলে তাকে খবর দেয়। সেখানে গিয়ে তিনি এ ঘটনা জানেন। পরে তিনি ঘটনাটি মিমাংসা করার চেষ্টা করেন। পাশাপাশি বিভিন্ন আইনও দেখান।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ আব্দুন নুর জানান, কিশোরী বাদি হয়ে থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়। পাশাপাশি ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রিপোর্ট আসলে এর সঠিক কারণ জানা যাবে।

About admin

Check Also

অন’লাইনে শুক্রাণু কিনে ‘ই-বেবি’ জন্ম দিলেন নারী

দ্বিতীয় সন্তান নিতে আগ্রহী হন এক ব্রিটিশ নারী। কিন্তু ৩৩ বছর বয়সী স্টেফনি টেলর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *