Breaking News
Home / Uncategorized / নওগাঁয় শিক্ষক-ছাত্রীর অনৈতিক কাণ্ড, ভিডিও ভাইরাল

নওগাঁয় শিক্ষক-ছাত্রীর অনৈতিক কাণ্ড, ভিডিও ভাইরাল

Binodontimes: রাণীনগর উপজেলার সদরের উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক এক ছাত্রীর সঙ্গে অ`নৈতিক কর্মকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে এলাকায় চলছে সমালোচনার ঝড়।

অ`ভিযুক্ত নওগাঁর রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি লাইব্রেরিয়ান শিক্ষক সাদেকুল ইসলাম পিটু। তিনি উপজেলার সদর ইউনিয়নের বেলবাড়ি গ্রামের মৃত আশরত আলী মিনার ছেলে।

জানা গেছে, শনিবার থেকে বিভিন্ন ফেসবুক আইডি ও পেজে শিক্ষক ছাত্রীর অ`নৈতিক কর্মকাণ্ডের ভিডিও ফুটেজ ভাইরাল হয়। ঘটনাটি নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে। দ্রুত ওই শিক্ষকের বি`রুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন স্থানীয়রা ও স্কুল ছাত্রীদের অভিভাবকরা। জানা যায়, ১৪ বছর আগে মো. সাদেকুল ইসলাম পিটুকে স্কুল কর্তৃপক্ষ সহকারি লাইব্রেরিয়ান পদে নিয়োগ দেয়।

এরপর থেকেই পিটু ওই বিদ্যালয়ের ছাত্রীদের প্রাইভেট পড়াতেন। এরই মাঝে তার প্রাইভেটের ছাত্রীর সঙ্গে তার অ`নৈতিক সম্পর্ক গড়ে উঠে। এ বিষয়ে ভিডিও ধারণ করা হয়েছে বলে গত বছর স্থানীয়দের মধ্যে জানাজানি হয়। সেই সময় স্থানীয় এক প্রভাবশালী নেতার হস্তক্ষেপে বিষয়টি ধামাচাপা দেওয়া হয়। তারপর থেকেই বিষয়টি আর আলোর মুখ দেখেনি।

এর পর হটাৎ করে শনিবার ফেসবুক আইডি ইংরেজিতে লেখা ইসলাম ইসলাম নামে এক আইডি থেকে ৫ মিনিট ১০ সেকেন্ডের শিক্ষক ছাত্রীর অ`নৈতিক কর্মকাণ্ডের ভিডিও ভাইরাল করা হয়। পরে সেই আইডির ভিডিও থেকে স্ক্রিনশট দেওয়া ছবি ফেসবুকের বিভিন্ন আইডি থেকে ভাইরাল হয়।

অভিভাবকরা জানান, শিক্ষক যদি ছাত্রীর সঙ্গে এমন অ`নৈতিক কর্মকাণ্ডে জড়ায় সেই বিদ্যালয়ে মেয়েরা কিভাবে নিরাপদ। দ্রুত ওই শিক্ষকদের বি`রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন তারা। অ`ভিযুক্ত শিক্ষক সাদেকুল ইসলাম পিটুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহারকৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় বিভিন্ন পত্রিকায় ও অনলাইনে সংবাদ প্রচারের পর মঙ্গলবার ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত অনুযায়ী শিক্ষক সাদেকুল ইসলাম পিটুকে শোকজ করা হয়েছে।

About admin

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *