Home / Uncategorized / ভিডিও কলে ন`গ্ন না হলে ধারের টাকা ফেরত দেবে না বলে শর্ত দিয়ে গোপন ভিডিও করে অনৈতিক কাজ!

ভিডিও কলে ন`গ্ন না হলে ধারের টাকা ফেরত দেবে না বলে শর্ত দিয়ে গোপন ভিডিও করে অনৈতিক কাজ!

Binodontimes: কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীর ন`গ্ন ভিডিও ধারণ করেন আলা উদ্দিন চাঁদ নামে এক যুবক। সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার হু`মকি দিয়ে এক বছর যাবৎ তার সাথে শারীরিক সম্পর্ক করছেন আলা উদ্দিন। অভিযুক্ত আলা উদ্দিন চাঁদ উপজেলার ঢালুয়া ইউনিয়নের কিনারা গ্রামের আলী আক্কাছের ছেলে।

ভুক্তভোগী নারীর স্বজনেরা জানান, স্বামীর এক আত্মীয়ের মাধ্যমে ওই নারীর পরিচয় হয় ব্যবসায়ী আলা উদ্দিন চাঁদের সঙ্গে। পরে তার দোকান থেকে দালান ঘরের জন্য টাইলস, রং ও সেনিটারি মালামাল ক্রয় করে ওই নারী। এ সম্পর্কের সূত্র ধরে আলা উদ্দিন তার স্ত্রীকে দিয়ে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি করান এবং তার কাছ থেকে কিছু টাকা ধার নেওয়ান।

একপর্যায়ে ওই নারী ভিডিও কলে কথা বললে তার টাকা ফেরত দেবেন বলে জানান আলা উদ্দিন।
বা`ধ্য হয়ে ভিডিও কলে কথা বলেন প্রবাসীর স্ত্রী। কিছুদিন পর ভিডিও কলে ন`গ্ন না হলে টাকা ফেরত দেবেন না বলে শর্ত দেন আলা উদ্দিন।

সেই শর্ত পালনের সময় ভিডিও ধারণ করে রাখেন তিনি।এর পর থেকে ওই ভিডিও স্বামী-দেবরসহ অন্যদের কাছে পাঠানোর হু`মকি দিয়ে এক বছর ধরে প্রবাসীর স্ত্রীর সাথে শা`রীরিক সম্পর্ক করেন আলা উদ্দিন। এ সময়ে তিনি ভুক্তভোগী নারীর কাছ থেকে ছয় লাখ টাকা হাতিয়ে নেন বলেও অ`ভিযোগ পাওয়া গেছে।

ওই প্রবাসীর স্ত্রী ছাড়াও আরো একাধিক নারীর গোপন ভিডিও ধারণের অ`ভিযোগ রয়েছে আলা উদ্দিন চাঁদের বি`রুদ্ধে। নাম প্রকাশে অনিচ্ছুক কিনারা গ্রামের এক বৃদ্ধ জানান, তার বি`রুদ্ধে অনেক নারীর সাথে প্র`তারণার অ`ভিযোগে গ্রামবাসী অসংখ্যবার সালিস বৈঠক করেছে। কিন্তু সে কাউকে পরোয়া করে না। হামলা ও অপমানের ভয়ে তার বি`রুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না।

About admin

Check Also

অন’লাইনে শুক্রাণু কিনে ‘ই-বেবি’ জন্ম দিলেন নারী

দ্বিতীয় সন্তান নিতে আগ্রহী হন এক ব্রিটিশ নারী। কিন্তু ৩৩ বছর বয়সী স্টেফনি টেলর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *