Breaking News
Home / Uncategorized / মাশা-আল্লাহ, ইসলাম গ্রহণ করে আমি শান্তিপূর্ণ জীবনযাপন করছি: সুইডিশ নারী ফুটবলার’বিস্তারিত ভিতরে ‘

মাশা-আল্লাহ, ইসলাম গ্রহণ করে আমি শান্তিপূর্ণ জীবনযাপন করছি: সুইডিশ নারী ফুটবলার’বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: ইসলাম গ্রহণ করেছেন উত্তর ইউরোপের দেশ সুইডেনের অনূর্ধ-১৯ জাতীয় ফুটবল দলের গোলরক্ষক রনজা অ্যান্ডারসন। তবে ইসলাম গ্রহণের পরই বিভিন্ন জায়গা থেকে তাকে হুমকি দেয়া হচ্ছে বলে জানিয়েছেন এই তরুণী।

সোমবার রাতে এক টিভি অনুষ্ঠানে তিনি এ কথা জানিয়েছেন।

ইসলাম গ্রহণ সম্পর্কে এই নারী ফুটবলার বলেন, ১৫ বছর বয়সের সময় এক তুর্কি যুবকের সাথে বন্ধুত্ব হয় আমার। সে ও তার পরিবারের মাধ্যমে আমি ইসলাম সম্পর্কে জানতে পারি। তাদের সাথে আমি তুরস্কেও বেড়াতে যাই। সেখানে মসজিদ দেখে আমি খুবই মুগ্ধ হয়ে যাই।

রনজা জানান, তুর্কি পরিবারটির সংস্পর্শে এসেই তার মধ্যে ইসলামী জীবনাচারণের প্রভাব পড়ে এবং এটি এতই ভালো লাগে যে, ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেন। ”

রনজা আরো বলেন, আমি এখন খুবই শান্তিপূর্ণ জীবনযাপন করছি। নিয়মিত কোরআন পড়ি, নামাজ পড়ি, রোজাও রাখি। মুসলিম হতে পেরে আমি গর্বিত।

গত বছরের মে মাসে রনজা ইসলাম গ্রহণের পর তাকে নিয়ে ব্যাপক আলোচনায় হয় সুইডেনসহ পুরো ইউরোপ জুড়ে। অনেকে তাকে স্বাগত জানালেও উগ্রপন্থী অনেকের কাছ থেকে বিরোধীতা এমনকি হুমকির সম্মুখীন হতে হয় তাকে।

About admin2

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *