Breaking News
Home / Uncategorized / ন`বজাতকের সাথে নার্সের এ কেমন নি`ষ্ঠুরতা! ভিডিও

ন`বজাতকের সাথে নার্সের এ কেমন নি`ষ্ঠুরতা! ভিডিও

Binodontimes: এ কেমন নি`ষ্ঠুরতা? শিশু হাসপাতালের নার্সের কাছে সন্তানকে দিয়ে মা-বাবা নিশ্চিন্ত থাকেন। কিন্তু সেই আস্থার প্রতিদান ভালভাবে দিলেন না সৌদি আরব হাসাপাতালে কর্মরত এক নার্স।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ন`বজাতককে নিজের হাতে নিয়ে তার মাথায় জোরে জোরে চা`প দিচ্ছেন। এতে স্পষ্টই বুঝা যাচ্ছে শিশুটির কষ্ট হচ্ছে। এক পর্যায়ে শিশুর চোখেও আঙ্গুল দিয়ে খোঁ`চা দেন ওই নারী। এমন নি`ষ্ঠুর আ`চরণের সাথে সাথে খিলখিল করে হাসছিলেন নার্স!

ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ইউরিনারি ইনফেকশন নিয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। অবশ্য এই কাণ্ডের সময় তিনজন নার্স উপস্থিত ছিলেন বলে প্রতিবেদক জানিয়েছেন।

এই ভিডিও দেখে শিশুর পিতা মা শি`উরে উঠেন। চিকিৎসার নামে এরকম আচরণে তারা শং`কিত। এদিকে সৌদি তাইয়েফ হেলথ হাসপাতালের মুখপাত্র আব্দুল্লাহ আল রাবি জানান, আমরা এই বিষয়টি নিয়ে তদন্ত করছি।

তিনি আরও জানান, নার্সদের পরিচয় পাওয়ার সাথে সাথে তাদেরকে ব`হিষ্কার করা হয়েছে। তিনজনেরই লা`ইলেন্সও বা`তিল করা হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে এই ভিডিও প্রকাশে সমালোচনা ঝড় শুরু হয়। অনেকে এই নার্সদের চরম শা`স্তির দাবি করে।

https://web.facebook.com/watch/?v=1547120868717102

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *