Breaking News
Home / Sports / ইকুয়েডরের সাথে আর্জেন্টিনার একাদশ নিয়ে দ্বিধায় স্কালোনি

ইকুয়েডরের সাথে আর্জেন্টিনার একাদশ নিয়ে দ্বিধায় স্কালোনি

Binodontimes: কোপা আমেরিকার চতুর্থ কোয়ার্টার ফাইনালে আগামীকাল সকাল ৭টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ইকুয়েডর। এ গ্রুপের শীর্ষস্থানে থেকে শেষ আটে উঠে আর্জেন্টিনা। অন্যদিকে প্রতিপক্ষ ইকুয়েডরের অবস্থান ছিল বি গ্রুপের চতুর্থ অবস্থানে। তবে শক্তিশালী ব্রাজিলের বিপক্ষে তারা ড্র করেছিলো ১-১ গোলে।

অন্যদিকে চিলির সাথে ড্র করলেও দ্রুতই ঘুরে দাঁড়ায় লিওনেল স্কালোনির শিষ্যরা। হারায় উরুগুয়ে ও প্যারাগুয়েকে। তবে শেষ ম্যাচে জাদু দেখান মেসি। তার জোড়া গোলে বলিভিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দেয় আলবিসেলেস্তেরা। সেখান থেকেই বড় আত্মবিশ্বাসী পায় মেসি বাহিনী।

ইকুয়েডরের সাথে কীভাবে একাদশ সাজাবেন তা নিয়ে কিছুটা দ্বিধায় আছেন লিওনেল স্কালোনি। তবে গোলবার সামলাবেন বলিভিয়ার ম্যাচে বিশ্রামে থাকা এমি মার্টিনেজ। রাইট ব্যাক হিসেবে নাহুয়েল মলিনা অনেকটাই নিশ্চিত। তবে লেফাট ব্যাকের জায়গায় টাগলিয়াফিকো এবং মার্কোস অ্যাকুইনার মধ্যে কে খেলবেন তা নিশ্চিত নয় এখনও। ওটামেন্ডির জায়গা অনেকটাই নিশ্চিত। তার পাশে ক্রিশ্চিয়ান রোমেরোর খেলার সম্ভাবনাই বেশি। তবে সে জন্য শতভাগ ফিট কিনা রোমেরো সেটাই বিবেচ্য বিষয়। সম্পূর্ণভাবে ম্যাচ ফিটনেস ফিরে না পেলে রোমেরোর জায়গায় খেলবেন জার্মান পেজেল্লা।

মিডফিল্ডে লিয়ান্দ্রো পারেদেস ও গুইডো রদ্রিগেজের মধ্যে স্কালোনির একজনকে বেছে নিতে হবে শুরুর একাদশের জন্য। রদ্রিগো ডি পল থাকছেন একাদশে। আর বাকি জায়গাটার জন্য লড়বেন পিএসজির মিডফিল্ডার জিওভান্নি লো সেলসো ও আলেহান্দ্রো গোমেজ।

আক্রমণভাগে স্কালোনির একমাত্র ভাবনা লেফট উইং নিয়ে। আনহেল ডি মারিয়া ও নিকোলাস গঞ্জালেসের মধ্যে বেছে নিতে হবে একজনকে। ডি মারিয়াও সদ্যই সেরে উঠেছেন হাঁটুর ইনজুরি থেকে। রাইট উইঙে লিওনেল মেসি ও স্ট্রাইকার হিসেবে লাউতারো মার্টিনেজ খেলবেন শুরু থেকে।

About admin

Check Also

দিল্লী তে নামাজরত মুসুল্লিদের পাহাড়া দিচ্ছেন শিখরা”বিস্তারিত ভিতরে”

Binodontimes: ভারতে যতই সাম্প্রদায়িকতার চেষ্টা হোক না কেন, হিন্দু-মুসলিম যেন একে অপরের পরিপূরক হয়ে উঠল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *