Breaking News
Home / Uncategorized / এক সপ্তাহেও খোঁজ মেলেনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রাজুর

এক সপ্তাহেও খোঁজ মেলেনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রাজুর

Binodontimes: এক সপ্তাহেও খোঁজ মেলেনি রাজধানীর মিরপুর থেকে নিখোঁজ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী জাহিদ হাসান রাজুর। তার গ্রামের বাড়ি বরগুনার পাথরঘাটায় উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটছে স্বজনদের।

মোবাইল ফোনে এক ব্যক্তি রাজুর পরিবারের কাছে মুক্তিপণ চাইলেও পরে আর যোগাযোগ করেনি। এ ঘটনায় রাজধানীর পল্লবী থানায় প্রথমে জিডি ও পরে মামলা হয়েছে। রাজুর সন্ধানে তৎপরতা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এক সপ্তাহ ধরে উদ্বেগ-উৎকণ্ঠায় বরগুনার পাথরঘাটা উপজেলার গোলবুনিয়া গ্রামের জাহিদ হাসান রাজুর পরিবার। এক বছর বয়সী শিশু সন্তান নিয়ে স্বামীর ফেরার অপেক্ষায় প্রহর গুণছেন স্ত্রী হাফসা বেগম। রাজুর নিখোঁজের সংবাদ শোনার পরদিনই স্ট্রোক করে মারা যান তার দাদী।

স্বজনরা জানান, রাজু রাজধানীর মিরপুর-৬ নম্বর সেকশনে মেসে থাকতেন। চাকরির চেষ্টার পাশাপাশি টিউশনিও করতেন। গেলো ২৪ জুন রাতে বাসা থেকে নামাজ পড়ার উদ্দেশ্যে বের হয়ে আর ফেরেননি তিনি। ঐদিন রাতেই দুজন ব্যক্তি তালা খুলে রাজুর রুমে ঢুকে মোবাইল ও ট্যাব নিয়ে যায় বলে জানান তার রুমমেট মিজানুর রহমান।

নিখোঁজের ঘটনায় গেলো ২৬ জুন রাজধানীর পল্লবী থানায় জিডি করা হয়। ঐ দিনই রাজুর পরিবারের কাছে মোবাইল ফোনে মুক্তিপণও চাওয়া হয়। কিছু টাকাও পাঠানো হয় মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. পারভেজ জানিয়েছেন রাজুকে খুঁজে বের করতে কাজ করছেন তারা।

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *