Breaking News
Home / Uncategorized / মৃত মাকে জড়িয়ে ধরে নির্বাক শিশুর কাতরতায় আলোড়ন, চিকিৎসায় অবহেলার অভিযোগ’ বিস্তারিত ভিতরে’

মৃত মাকে জড়িয়ে ধরে নির্বাক শিশুর কাতরতায় আলোড়ন, চিকিৎসায় অবহেলার অভিযোগ’ বিস্তারিত ভিতরে’

মৌলভীবাজার প্রতিনিধি:

হাসপাতালের বিছানায় শুয়ে আছে সুমি বেগম। পাশে কাতরাচ্ছে তার নয় মাসের কন্যাশিশু। বাকি সবার কাছে সুমি তখন মৃত। কিন্তু তার অবুঝ শিশু জানে না মৃত্যু কি, জানে না মা বলে তার আর কেউ নেই। তাইতো তখনো চেষ্টা করে যাচ্ছিলো মায়ের বুক থেকে দুধপানের। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ওই দৃশ্য দাগ কেটেছে সবার মনে। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।”

বুধবার (৩০জুন) তীব্র পেটব্যথা নিয়ে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় ২৫ বছর বয়সী সুমি বেগম। গতকাল বৃহস্পতিবার (০১জুলাই) দুপুরে মারা যান তিনি। তিনি কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মন্নান মিয়ার মেয়ে।”

মৃত নারীর ভাই পারভেজ মিয়া জানান, সপ্তাহখানেক আগে সে বাবার বাড়ি বেড়াতে এসেছিলো। এর মধ্যে পেটব্যথার সমস্যা নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পারভেজ মিয়ার অভিযোগ, হাসপাতালে চিকিৎসক ও সেবিকারা রোগীকে গুরুত্ব দেয়নি। এখানে চিকিৎসার যথাযথ ব্যবস্থা না থাকলে তারা রোগীকে উন্নত হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দিতে পারতেন বলেও উল্লেখ করেন পারভেজ।”

অন্যদিকে, হাসাপাতাল কতৃপক্ষের দাবি, ঐ নারীকে যথাযথ চিকিৎসা সেবা দেয়া হয়েছে। গণমাধ্যমকর্মী ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জেনেছেন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা”

কর্মকর্তা এম মাহবুবুল আলম ভূঁইয়া। তিনি বলেন, বিষয়টি অবগত হবার পর তিনি ঐ রোগীর ফাইল তলব করে দেখেছেন। চিকিৎসায় তিনি কোনো অসঙ্গতি দেখেননি। তবে বিষয়টি নিয়ে অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে দেখার আশ্বাস দেন তিনি।

About admin2

Check Also

জানালা দিয়ে বউ পালালো! বিস্তারিত ভিতরে:

আমার বাংলা ৭১: আমার বাংলা ৭১: বউ পালালেন, তার পেছন পেছন পালালেন বরও। এটা কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *