Breaking News
Home / Uncategorized / ডা>কাতের ব>ন্দুকের সামনে মুরগির ঠ্যাং খেতে ব্যস্ত যুবক, ভিডিও ভাইরাল

ডা>কাতের ব>ন্দুকের সামনে মুরগির ঠ্যাং খেতে ব্যস্ত যুবক, ভিডিও ভাইরাল

Binodontimes: রেস্তরাঁয় হঠাৎ আ<গ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে তা<ণ্ডব চালানো শুরু করেছেন ডা<কাত। আশপাশের একের পর এক মানুষের উপরে লুঠতরাজ চালাচ্ছে সে। সবাই আ<তঙ্কিত। শুধু একজন ছাড়া। মনের সুখে মুরগির ঠ্যাং চিবোতেই ব্যস্ত এক যুবক। যেন কিছুই ঘটছে না।

রসিয়ে রসিয়ে মুরগির মাংস উপভোগ করছেন তিনি। অন্যদিকে মনযোগ দেওয়ার সময় নেই তার। এ সময় এক হাতে মুরগির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডা>কাতের হাতে তুলে দেন যুবক।

এমন যেন চুপচাপ সব নিয়ে যাও তবু মুরগির ঠ্যাঙ চিবোতে ডিস্টার্ব করো না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমন ঘটনাই দেখা গেল।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে ফিলিপাইনে। মুরগি-রসিক নি>র্লিপ্ত যুবকের কাণ্ড রসিকতাও চলছে নেটিজেনদের মধ্যে।

অনেকেই শেয়ার করেছেন সেই ভিডিও। ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, একটি রেস্তরাঁয় খাবার খাচ্ছেন কাস্টমাররা। দাঁড়িয়ে গল্পও করছেন কেউ কেউ। সেই সময় হঠাৎ কালো টি-শার্ট গায়ে হেলমেট পরে এক যুবক ঢোকে সেখানে। তার হাতে আ>গ্নেয়াস্ত্র। সবার দিকে সেই অ>স্ত্র তাক করে লু>ঠপাট শুরু করে সে। আ>কস্মিক ঘটনায় রেস্তোরাঁর কাস্টমার, বয়সহ সবাই আ>তঙ্কিত হয়ে পড়েন। দরজার কাছে থাকা কয়েক জন বাইরে পালিয়ে যান।

এমন চিৎকার ও ভ>য়ানক পরিস্থিতিতেও দেখা যায় চুপচাপ বসে এক যুবক মুরগির ঠ্যাং চিবোচ্ছিলেন। বন্দুকের সামনে একটুও ভড়কে যাচ্ছেন না তিনি। এক হাতে মুরগির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডা>কাতের হাতে তুলে দেন তিনি। সেই ফোন নিয়েই রেস্তরাঁ থেকে পালায় ব>ন্দুকধারী ডা>কাত।

ভিডিওটি দেখুন –

About admin

Check Also

ডা`কাতির প্রস্তুতিকালে অ`স্ত্রসহ আটক ১৪ রোহিঙ্গা! বিস্তারিত ভিতরে:

Binodontimes: রোহিঙ্গা ক্যাম্পে চলমান বিশেষ অভিযানে হ`ত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামিসহ ডা`কাতির প্রস্তুতি কালে ১৪ জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *