Breaking News
Home / Uncategorized / প;রীমনি;র মাম;লায় জা;মিন পেলেন নাসির-অমি

প;রীমনি;র মাম;লায় জা;মিন পেলেন নাসির-অমি

Binodontimes: জে;ল থেকে ছাড়া পেলেন চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলার আ;সামী ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি। আসা;মীপ;ক্ষের আ;ইনজীবী;দের আ;বেদনের ভিত্তিতে জা;মিন মঞ্জু;র করে;ছেন আদা;লত।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে পাঁচ দিনের রিমা;ন্ড শেষে ঢাকার চিফ জুডি;শিয়া;ল ম্যাজি;স্ট্রেট আ;দালতে তাদের হাজির করা হয়। সু;ষ্ঠু তদ;ন্তের প্রয়ো;জনে তাদের কা;রাগারে আ;টক রাখার আবেদন করেন মামলার ত;দন্ত কর্মকর্তা পু;লিশ পরিদর্শক কামাল হোসেন।

অপরদিকে জা;মিন চেয়ে আবেদন করেন আসা;মিদের আই;নজীবী। আবেদনের পরিপ্রেক্ষিতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহ;জাদী তাহমিদা শুনা;নি শে;ষে পাঁচ হাজার টাকা মু;চলে;কায় জা;মিন মঞ্জু;র করে আদে;শ দেন।

আদালতের সাভার থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য জানা গেছে। গত ১৪ জুন রাত ১২টা ৫ মিনিটে ডিবি;র গুলশান জোনাল টি;মের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বা;দী হয়ে রাজধা;নীর বিমা;নবন্দর থানায় নাসির,

অমিসহ পাঁচ জনের বিরু;দ্ধে মাদ;কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মাম;লা দায়ের করেন। ওই মাম;লায় গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জে;সি নাসির ও অমির সাত দিনের রিমান্ড ম;ঞ্জুর করেন।

এর আগে পরী;মনি;র দা;য়ের করা মাম;লা;র পরিপ্রেক্ষিতে উত্তরায় তুহিন সি;দ্দিকী অমির বাসায় অভি;যান চা;লিয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রে;ফতার করে ডিবি। অমির বাসায় তল্লা;শি চালিয়ে এক হাজার পিস ইয়া;বা, বিদে;শি ম;দ ও বিয়া;র জ;ব্দ করা হয়।

About admin

Check Also

১৭ বছর বয়সে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি! বিস্তারিত ভিতরে:

Binodontimes: যৌবনে সব কামাই তাদের (বাবা-মা) কে দিয়েছিলাম। ১৭ বছড় বয়সে সৌদি গিয়াছিলাম, মোচ উঠে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *