Breaking News
Home / Uncategorized / অ’স্ত্র’ধা’রী যুবকের ভিডিও ভাইরাল, আ: লীগ নেতার ছেলে আটক! (ভিডিও)

অ’স্ত্র’ধা’রী যুবকের ভিডিও ভাইরাল, আ: লীগ নেতার ছেলে আটক! (ভিডিও)

Binodontimes: রাজশাহীতে অ>স্ত্রসহ ভিডিও ভাইরাল হওয়া সেই যুবককে অবশেষে আটক করেছে পু>লিশ। ওই যুবকের নাম সেলিম মোর্শেদ ওরফে সেলিম (৪০)। সেলিম রাজশাহী মহানগরীর তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহাতাব আলীর ছেলে।

রোববার দিবাগত গভীর রাতে সেলিমকে মহানগরীর বর্ণালীর মোড় থেকে একটি আ>গ্নেয়াস্ত্র সহ আটক করা হয়। এ সময় সেলিমের আরও দুই সহযোগীকে আটক করা হয়। এরা হলেন- সেলিমের চাচাত ভাই মহানগরীর দাশপুকুর এলাকার জামাল উদ্দিনের ছেলে রানা হোসেন (৩২) এবং জেলার গোদাগাড়ী উপজেলার বিজয়নগর এলাকার রবিউল হোসেনের ছেলে পিটার হোসেন (২৮)।

বোয়ালিয়া মডেল থা>নার ও>সি নিবারন চন্দ্র বর্মণ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার দুপুরের পর অ>স্ত্রসহ এক যুবক ও তার এক সহযোগীর ভিডিওটি ভাইরাল হয়। ২৭ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওটি নিয়ে মহানগরীতে শুরু হয় তোলপাড়। এরপর রাজশাহী মহানগর পু>লিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় পুলিশের বেশ কয়েকটি টিম তাদের আটকের জন্য মাঠে নামে। অবশেষে ওই দুই যুবককে শ>নাক্ত করা হয়। এরপর তাদের দুইজনসহ তাদের আরেক সহযোগীকে আটক করা হয়।

আ>ইন শৃ>ঙ্খলা বা>হিনীর একটি সূত্র জানায়, ভিডিওটিতে যে যুবক আ>গ্নেয়াস্ত্র নাড়াচাড়া করছিলেন সে আওয়ামী লীগ নেতা মাহাতাব আলীর ছেলে সেলিম। আর যে ছেলেটি সেসময় তার সঙ্গে ছিল সে তার চাচাত ভাই রানা। সেলিমের বি>রুদ্ধে মা>দক ব্যবসার সাথে সম্পৃক্ততা, মা>দকসেবন, জমি দখল, এলাকায় চাঁ>দাবাজি এবং ইতোপূর্বে প্রকাশ্যে আ>গ্নেয়াস্ত্র প্রদর্শনের অ>ভিযোগ রয়েছে।

বোয়ালিয়া থা>নার ও>সি নিবারণ চন্দ্র বর্মণ আরও জানান, এ ঘটনায় আটককৃত তিনজনসহ মোট চারজনের বি>রুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একজন পলাতক রয়েছেন। তাকে আটকর চেষ্টা চলছে। আটককৃতদের সোমবার দুপুরে আ>দালতের মাধ্যমে কা>রাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২৭ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজটিতে দেখা গেছে- শীতের পোশাক জ্যাকেট পরিহিত একজন যুবক একটি বদ্ধ ঘরের মধ্যে পি>স্তল নাড়াচাড়া করছেন। তার পাশেই বসে আছেন আরেকজন যুবক। এসময় তাদের মধ্যে বিভিন্ন ধরনের কথা চলছিল। এ ভিডিওটি ভাইরাল হয়ে পড়লে সেটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তোলপাড় শুরু হয়। এরপরেই ওই দুই যুবকের বি>রুদ্ধে আ>ইনগত ব্য>বস্থা গ্র>হণের দাবি উঠে।

About admin

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *