Breaking News
Home / Uncategorized / লাথি মেরে অটোরিকশা থেকে পুলিশকে ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল ! ‘বিস্তারিত দেখুন ‘

লাথি মেরে অটোরিকশা থেকে পুলিশকে ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল ! ‘বিস্তারিত দেখুন ‘

Binodontimes: প্রধান সড়’কে যাত্রী পরিবহন করায় ব্যা’টারি’চা’লিত একটি অ’টোরিকশাকে আ’টক করে পু’লিশ। থা’নায় নেওয়ার পথে পুলি’শের এক কন’স্টে’বলকে নিয়ে পা’লানোর চেষ্টা করেন চা’লক ফারুক হোসেন।”

এ সময় পু’লিশ ক’নস্টেবল ওই চালককে থা’মানোর চেষ্টা করে ব্য’র্থ হন। এক পর্যায়ে অ’টোরিকশা থেকে ছি’ট’কে পড়ে তিনি গু’রুত’র আ’হ’ত হন।

রোববার (২৭ জুন) দুপুর পৌনে ১২টার দিকে নোয়াখালী শহরের মাইজদী টাউন হল মোড়ের প্লাট রোড়ে এ ঘ’টনা ঘ’টে।

ঘট’নাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছ’ড়িয়ে প’ড়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছ’ড়িয়ে পড়া ভিডিও চিত্রে দেখা যায়, পুলিশ ক’নস্টে’বলকে নিয়ে”

অ’টোরিকশাটি দ্রুত চলে যাচ্ছে। অটোরিকশা চালক মোড় ঘোরানোর সময় পু’লিশ ক’নস্টেবল ছি’টকে প’ড়ে যায়।”

পু’লিশ কন’স্টেবলের সঙ্গে থাকা ছাতা’টি অ’টোরিকশায় ঝু’লতে থাকে। পরবর্তীতে চা’লক গাড়ির গতি আরও বাড়িয়ে দিয়ে পালাতে থাকেন।”

পরে স্থানীয়রা দেড় কি’লোমিটার ধাওয়া করে শহরের মেথরপট্টি এলাকা থেকে অটো’রিকশাসহ চালক ফারু’ককে আ’টক করেন।”

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা শহর মাইজদীর পৌরবাজার এলাকা থেকে অ’টোরিক’শাটি নিয়ে থা’নার দিকে যাচ্ছি’ল পু’লিশ ক’নস্টেবল প্রি’য়তোষ দেওয়ান।”

অটোরিকশাটি শহরের গণপূর্ত বিভাগের সামনে পৌঁছালে চা’লক হঠাৎ করে অটো’রিকশা’টি বিপরীত দিকে ঘু’রিয়ে ওই পুলিশ কন’স্টেবলকে নিয়ে পা’লানোর চেষ্টা করে।”

এ সময় পু’লিশ ক’নস্টেবল চি’ৎকার করলে চা’লক অ’টোরিকশাটি নিয়ে প্লাট রো’ড়ে ঢুকে যায়। এক পর্যায়ে কন’স্টেবল চালককে থামা’নোর চেষ্টা করেন এবং অটো’রিকশা

থেকে ছি’টকে পড়ে গু’রু’ত’র আ’হ’ত হন। পরে স্থানীয়রা দেড় কি’লোমিটার ধা’ও’য়া ক’রে শহরের মে’থরপট্টি এলাকায় অ’টোরিকশাসহ চা’ল’ককে আ’ট’ক করে থা’নায় সোপর্দ করেন।

চালক ফারুক হোসেন জানান, সা’র্জেন্ট ইউ’সুফ তার অ’টোরি’কশাটি আ’টক করে পাঁচ হাজার টাকা ঘু’ষ দা’বি করেন। এ সময় অনেক কা’ন্নাকা’টি করেও পু’লি’শের মন গ’লাতে পারে’ননি তিনি। টাকা দিতে না পারায় পু’লিশ অনেক গা’লম’ন্দও ক’রেছে।”

এক পর্যায়ে অ’টোরি’কাটি থা’নায় নিয়ে যেতে তিনি কন’স্টেবল প্রিয়’তোষকে নির্দেশ দেন। অ’টোরি’কশাটি থা’নায় নিয়ে আট’কে রাখলে পরিবার-পরিজন নিয়ে না খেয়ে থাকতে হবে চিন্তা করে হি’তাহি’ত জ্ঞান হারিয়ে পা’লিয়ে যাওয়ার চেষ্টা করেন।”

এ সময় কন’স্টেবল প্রি’য়তোষ অ’টোরিকশার পে’ছন সিট থেকে মা’র’ধ’র করতে গিয়ে ছি’টকে পড়ে গে’ছেন। নোয়াখালী ট্রাফিক বিভাগের টিআই (প্রশাসন)”

মো. বখতিয়ার উদ্দীন বলেন, চলমান লক’ডাউনে প্রধান সড়কে যাত্রী পরিবহন করায় ব্যাটা’রিচালিত অ’টোরিক’শাটি আ’টক করে থা’নায় আনার নি’র্দেশ দেন এটিএসআই কাজী মো. ইউসুফ।”

তিনি আরও বলেন, অটো’রি’কশাটি থা’নায় নিয়ে আসার পথে চালক কন’স্টেবল প্রিয়’তোষকে নিয়ে পা’লিয়ে যাওয়ার চেষ্টা করেন।”

এ সময় অ’টোরিকশা থেকে ছি’টকে পড়ে প্রি’য়তোষ আ’হ’ত হন। স্থানীয় লোকজন ফারুককে আটক করে থা’নায় সো’পর্দ করেছে। তার বি’রুদ্ধে আ’ইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

About admin2

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *