Breaking News
Home / Uncategorized / রফিকুল ইসলাম মাদানী মোবাইল প<র্ণ ভিডিও পেয়েছে র‍্যাব

রফিকুল ইসলাম মাদানী মোবাইল প<র্ণ ভিডিও পেয়েছে র‍্যাব

Binodontimes: সময়ের আলোচিত ‘শিশু বক্তা’’ রফিকুলর ইসলামকে আটক করার পর তার ফোনে ‘প<র্ণ’ ভিডিও পেয়েছেন র‍্যাব। মঙ্গলবার রাতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে র‍্যাব। পরে তকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব।

এ সময় তার মোবাইল ফোন চেক করে একাধিক প<র্ণ ভিডিও এবং মেসেঞ্জার চেক করে গোপন বিয়ের তথ্য পাওয়া যায়। র‌্যাব কর্মকর্তারা জানান, রফিকুল ইসলাম মাদানীকে আটকের পরপরই তার মোবাইল ফোন চেক করে দেখে র‌্যাব। এ সময় তার মোবাইলে একাধিক প<র্ণ ভিডিও পাওয়া যায়।

এসব বিষয়ে রফিকুল ইসলাম মাদানীকে জিজ্ঞাসা করা হলে তিনি কোনও উত্তর দেননি। এ প্রসঙ্গে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম গণমাধ্যমকে বলেন, রফিকুল ইসলাম মাদানীর ফোনে অনেক কিছু পাওয়া গেছে। আমরা এসব বিষয়ে খতিয়ে দেখছি।

তার বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা গ্রামের নিজ বাড়ি থেকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় তার বড়ভাই এবং এক ভাতিজাকেও আটক করা হয়।

তবে বড়ভাইকে ছেড়ে দিলেও রফিকুলসহ তার ভাতিজাকে আটকে রাখে র‍্যাব। তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী। তিনি জানান, বর্তমানে তিনি র‌্যাব হেফাজতে রয়েছেন।

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *