Breaking News
Home / Uncategorized / দল বেঁধে ডাকা>তির প্রস্তুতিকালে যুবলীগ নেতাসহ ৯ জন আটক!

দল বেঁধে ডাকা>তির প্রস্তুতিকালে যুবলীগ নেতাসহ ৯ জন আটক!

Binodontimes: আশুলিয়া থেকে ডাকা>তির প্রস্তুতিকালে দেশীয় অ>স্ত্র ও মাদকসহ ইউনিয়ন যুবলীগ নেতা ও তার ডা>কাত দলের ৯ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। শনিবার রাতে আশুলিয়ার পবনারটেক এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

রোববার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪।

আটককৃতরা হলেন- আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ডা>কাত দলের নেতা সানোয়ার হোসেন (৩৮), মো: সানোয়ার হোসেন পাঠান (৩৫), রিপন মিয়া (৩০), মো: লিটন রেজা ওরফে রাজা (৩৪), সাইফুল ইসলাম (৩২), আহাদ আলী (৩৮) আরশাফ আলী (৩৪), আল-আমিন (২৫) ও মো: রোকনুজ্জামান (৩৪)। তারা সবাই পবনারটেক এলাকার বাসিন্দা।

র‌্যাব-৪ জানায়, আশুলিয়ার কোন্ডলবাগ এলাকায় কিছু সং>ঘবদ্ধ ডাকা>তদল ডাকা>তির উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার পবনারটেক এলাকায় অ’ভিযান চালিয়ে ডাকা>তির কাজে ব্যবহৃত পাঁচটি হাশুয়া,

একটি দা, একটি করাত, একটি চাই>নিজ কু>ড়াল, ২৬৬ পিস ই>য়াবা, এক ক্যান বি>য়ার, ১১টি মোবাইল ও নগদ ১৯ হাজার ৭২৫ টাকাসহ সংঘবদ্ধ ডাকা<ত চক্রের ৯ জন সদস্যকে আটক করা হয়।

এ ব্যাপার র‌্যাব-৪ সিপিসি-২-এর কোম্পানি অধিনায়ক লে: কমান্ডার রাকিব মাহমুদ খাঁন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে তারা আন্তঃজেলা ডাকা>ত চ>ক্রের সদস্য। তারা দীর্ঘ দিন ধরে ৮ থেকে ১০ জন দলবদ্ধ হয়ে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল,

স্বর্ণালঙ্কার প্রভৃতি ডা>কাতি করে আসছিল। ক্ষেত্র বিশেষে ভুক্তভোগী দেরকে তারা দেশীয় ধারা>লো অ>স্ত্র দিয়ে গুরুতর জ>খম করতো। তারা অবৈ>ধ মা>দক কারবারের সাথেও জড়িত। উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মন্ডল বলেন, ‘অনেক দিন ধরেই সানোয়ার হোসেন সাংগঠনিক কোনো কাজে আসতেন না।

মিছিল-মিটিংয়েও তাকে পাওয়া যেত না। হঠাৎ করে শুনলাম তাকে র‌্যাব আটক করেছে। সিনিয়র নেতাদের কাছে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে শিগগিরই তারা সাংগঠনিক ব্যবস্থা নেবেন।

About admin

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *