Breaking News
Home / Uncategorized / পাঁচ ঘণ্টা থানায় অবস্থানের পর যা বললেন পরীমণি

পাঁচ ঘণ্টা থানায় অবস্থানের পর যা বললেন পরীমণি

Binodontimes: সাভার মডেল থানায় চিত্রনায়িকা পরী মণিকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। আজ রোববার দুপুর আড়াইটার দিকে ব্যক্তিগত গাড়িতে সাভার মডেল থানায় উপস্থিত হন মামলার বাদী পরী মণি। এ সময় তাঁর সঙ্গে কয়েকজন উপস্থিত ছিলেন।

মামলা সংশ্লিষ্ট বিষয়ে টানা প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা থানায় অবস্থানের পর সন্ধ্যায় সদলবলে থানা ত্যাগ করেন পরী মণি।

এ সময় গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে পরী মণি বলেন, আগামীকাল থেকে লকডাউন শুরু হচ্ছে। তার আগেই তিনি মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাঁর সঙ্গে ঠিক কী কী ঘটেছিল সেসব বিস্তারিত বলতেই থানায় এসেছেন।

পরী মণি বলেন, ‘সেদিন ওখানে যা যা ঘটেছিল আজ সেটাই আমার নিজের মুখে বলতে হয়েছে। যেহেতু তারা (পুলিশ) যা শুনেছে, তা মিডিয়ার মাধ্যমে শুনেছে। তারা তো আমার মুখে শোনেনি। আজ সেগুলোই নিয়ে আলোচনা হয়েছে।’

পরী মণি বলেন, ‘সবাই আমাকে এত বেশি সাপোর্ট দিচ্ছে যে, সবার সাপোর্ট পেয়ে আমি খুবই খুশি।’

এর আগে দুপুরে খবর পেয়ে গণমাধ্যমকর্মীরা সাভার মডেল থানার সামনে ভীড় করলে পুলিশ প্রধান দরজা বন্ধ করে দেয়। এ সময় থানায় প্রবেশাধিকার সীমিত করে দিলে ভোগান্তির মুখে পড়েন সেবা প্রত্যাশীরা।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী জানান, পরী মণির মামলায় সাভার থানা হাজতে পাঁচদিনের রি’মান্ডে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, উত্তরা ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও পরী মণির বন্ধু তুহিন সিদ্দিকী অমি। এ বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তাদের দেওয়া তথ্য যাচাই করতেই পরী মণিকে থানায় ডাকা হয়েছে।

১৪ জুন সাভার মডেল থানায় পরী মণি বাদী হয়ে নাসিরউদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বি’রুদ্ধে মামলা করেন। ওই মামলায় গ্রে’প্তার নাসিরউদ্দিন মাহমুদ ও অমি পাঁচ দিনের রি’মান্ডে রয়েছেন। গত ২৩ জুন তাঁদের সাভার মডেল থানায় রি’মান্ডে আনা হয়।

About admin

Check Also

প্রেমিকের জিহ্বা কেটে নেয়া সেই প্রেমিকার জামিন! বিস্তারিত ভিতরে:

Binodontimes: ধামরাইয়ে প্রেমিকের জিহ্বা কাটার অভিযোগে গ্রেফতার হওয়া শারমিন আক্তারসহ আরও ৩ জনের জামিন দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *