Breaking News
Home / Uncategorized / অমির মুক্তির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

অমির মুক্তির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

Binodontimes: তুহিন সিদ্দিকী অমির মুক্তির দাবিতে টাঙ্গাইলের বাসাইলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (২৬ জুন) সকাল ১১টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্লাহ এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, হাবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, স্থানীয় ইউপি সদস্য আকবর আলী, এলাকাবাসী হায়েত আলী, হাজেরা বেগম প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন এলাকার এক সহশ্রাধিক নারী পুরুষ অংশ নেয়।

বক্তারা বলেন, পরীমনির নতুন চিত্র নায়িকা হিসেবে পরিচিতি পেয়েছে। তারপরও তিনি কোটি কোটি টাকার মালিক। এই টাকার উৎস কোথায়? তিনি অবৈধ ব্যবসা করেন। বাসাইলের গুল্যাহ গ্রামের অমি একজন ভাল মানুষ। সে ও তার বাবা সমাজ সেবক। অনেক মসজিদ মাদ্রাসার উন্নয়ন করেছেন।

এছাড়াও করোনাকালীন সময়ে হাজার হাজার মানুষকে সার্বিক সহযোগিতা করেছেন। অমি মানব পা’চারে’র সাথে জড়িত নয়। তাকে এই মামলা থেকে প্রত্যাহার করে মুক্তি দিতে হবে। অন্যথায় টাঙ্গাইল থেকে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

প্রসঙ্গত, ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধ’র্ষ’ণ’চে’ষ্টা ও হ’ত্যা’চে’ষ্টা করা হয় বলে পরীমনি অ’ভি’যো’গ করেন। ঘটনার চার দিন পর রোববার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়িকা পরীমনি।

পরদিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বি’রু’দ্ধে সাভার থানায় মামলা করেন তিনি। ওই দিন বিকেলে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে আটক করা হয়।

এরপর ডিবির গুলশান জোনাল টিমের এসআই মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মা’দ’ক’দ্র’ব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। ওই মামলায় ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাতদিনের রি’মা’ন্ড মঞ্জুর করেন।

About admin

Check Also

রৌমারী সীমান্তে ‘বাংলাদেশি ভেবে’ ভারতীয় যুবককে গুলি করে হ’ত্যা করলো বিএসএফ

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে মোহাম্মদ আলী (২০) নামে ভারতীয় এক নাগরিককে গুলি করে হত্যা করেছে দেশটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *