Breaking News
Home / Uncategorized / পরীমনির ডি’এ’নএ টেস্ট,বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

পরীমনির ডি’এ’নএ টেস্ট,বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

Binodontimes: সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী সিনেমা প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে পরীমণি অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন

বহুবার। ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন। নতুন খবর হচ্ছে, ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে ধ”——ণ——চে’ষ্টা মা’মলা’র শুনা’নিতে আ’সামি’পক্ষের আইনজীবী ডি’এ’নএ টে’স্ট করা’নোর কথা

বলেছেন আ’দা’লতকে। পরীমনিকে ধ——–”ণচে——’ষ্টা মা’মলা’য় বুধবার ঢাকার সিনিয়র জু’ডি’শিয়াল ম্যা’জি’স্ট্রেট রাজিব হাসানের আ’দা’লতে ওই দুই আ’সা’মিকে গ্রে’ফ’তার দেখানোসহ ১০ দিনের রি’মা’ন্ড আবেদন করা হয়।

সাভার থা’না’র পরিদর্শক মো. কামাল হোসেন রি’মা’ন্ডে’র এ আবেদন করেন।রি’মান্ড’ আবেদনে বলা হয়, পরীমনি বাংলাদেশের প্রথম শ্রেণির একজন অভিনেত্রী। আ’সামি’রা তাকে মা’রধ’র করে শ্লী’ল’তাহা’নি করে এবং ধ”———–ণে’র চে’ষ্টা করেন।

পরীমনিকে ম’দ পা’নের চে’ষ্টা করিয়ে পরব’র্তীতে ধ”—–ণ’সহ আরও বড় কোনো ক্ষ’তি ক’রার পরিক’ল্পনা ছিল কি না- তা জানার জন্য এবং মা’ম’লা’র সুষ্ঠু’ ত’দ’ন্তের স্বা’র্থে আ’সা”মিদে’র রি’মা’ন্ডে নিয়ে জি’জ্ঞাসা’বাদ একা’ন্ত জ’রুরি।

আ’সা’মিপ’ক্ষে ঢাকা আইন’জীবী সমি’তির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, অবশ্যই তিনি (পরীমনি) সেলি’ব্রেটি। তা না হলে কি আর রাত ১২টায় ক্লা’বে যাই। মা’ম’লায় ধ”ণের ন’য় চে’ষ্টা’র অ’ভি”যোগ আ’না হয়েছে।

সেক্ষেত্রে ডি’এ’নএ টে’স্ট করা’নো যেতে পারে, সিসি’টিভি ফু’টেজ বি’শ্লেষণ করা যেতে পারে। এসব করলেও প্রমাণ পাও’য়া যাবে যে নাসির উদ্দিন মাহমুদ নি’রপ’রা’ধ। পরে শু’নানি শেষে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রি’মা’ন্ডের আদেশ’ দিয়েছেন আ’দাল’ত’।

সাভার থা’না’র পরিদর্শক মো. কামাল হোসেন রি’মা’ন্ডে’র এ আবেদন করেন।রি’মান্ড’ আবেদনে বলা হয়, পরীমনি বাংলাদেশের প্রথম শ্রেণির একজন অভিনেত্রী। আ’সামি’রা তাকে মা’রধ’র করে শ্লী’ল’তাহা’নি করে এবং ধ”—————–ণে’র চে’ষ্টা করেন।

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *