Breaking News
Home / Uncategorized / পরীমণির মামলায় ডিএনএ টেস্ট চান নাসিরের আইনজীবী

পরীমণির মামলায় ডিএনএ টেস্ট চান নাসিরের আইনজীবী

Binodontimes: নায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদের আইনজীবী মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ডিএনএ টেস্ট করার কথা তুলেছেন আদালতে।

বুধবার এক আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মুখ্য মহানগর হাকিম রাজিব হাসান জিজ্ঞাসাবাদের জন্য নাসিরকে পাঁচ দিনের রিমান্ডে পাঠান।

তাকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম।

আদালতে রিমান্ড আবেদনে বলা হয়, পরীমণি বাংলাদেশের প্রথম শ্রেণির একজন অভিনেত্রী। আসামিরা তাকে মারধর করে শ্লীলতাহানি করে এবং ধর্ষণের চেষ্টা করেন।

এ সময় আসামিপক্ষে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, অবশ্যই তিনি (পরীমণি) সেলিব্রেটি, তা না হলে কি আর রাত ১২টায় ক্লাবে যায়।

তিনি বলেন, মামলায় ধর্ষণের নয়. চেষ্টার অভিযোগ আনা হয়েছে। সেক্ষেত্রে ডিএনএ টেস্ট করানো যেতে পারে, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা যেতে পারে। এসব করলেও প্রমাণ পাওয়া যাবে যে নাসির উদ্দিন মাহমুদ নিরপরাধ।

শুনানি শেষে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও আরেক আসামি তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

মাদক মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদের সাত দিনের রিমান্ড শেষ হয় বুধবারই। এরপর তাকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে অভিনেত্রী পরীমণির মামলায় রিমান্ডের আবেদন করে পুলিশ।

প্রসঙ্গত, গত ১৩ জুন রাতে পরীমণি অভিযোগ করেন, চারদিন আগে ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা।

এ ঘটনায় সাভার থানায় ৬ জনকে আসামি করে একটি মামলা করেন তিনি। পরদিন নাসির উদ্দিন আহমেদ ও অমিসহ ৫ জনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা।

About admin

Check Also

জানালা দিয়ে বউ পালালো! বিস্তারিত ভিতরে:

আমার বাংলা ৭১: আমার বাংলা ৭১: বউ পালালেন, তার পেছন পেছন পালালেন বরও। এটা কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *