Breaking News
Home / Uncategorized / নতুন গানের ভিডিওতে ন;গ্ন হলেন জেনিফার লোপেজ (ভিডিও)

নতুন গানের ভিডিওতে ন;গ্ন হলেন জেনিফার লোপেজ (ভিডিও)

Binodontimes: বহু দিন বাদে পর্দার সামনে জেলো ওরফে জেনিফার লোপেজ। নতুন মিউজিক ভিডিওতে দেখা গেলো তাকে। ‘ইন দ্য মর্নিং’ গান দেখে দর্শক ও শ্রোতার উন্মাদনা ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে। খবর আনন্দবাজার পত্রিকার।

গত ৩ দশক ধরে তিনি দুনিয়া কাঁপাচ্ছেন তার গান, নাচ ও অভিনয় দিয়ে। সম্প্রতি তার একটি মিউজিক ভিডিওতে শরীরের নিখুঁত ভাঁজ নজর কাড়ল দর্শকের। ৫১ বছর বয়সেও তার ফিট বডি দেখে স্তম্ভিত ভক্তরা।

জেনিফারের ‘টোনড বডি’, ‘অ্যাবস’ দেখে মানুষের মনে প্রশ্ন, কীভাবে এই বয়সে এরকম ফিট রয়েছেন তিনি?

উত্তর দিলেন গায়িকার ফিটনেস ইনস্ট্রাক্টর। তার সূত্রে জানা গেল, জেনিফার এই ভিডিওটির জন্য কঠিন থেকে কঠিনতম শরীরচর্চা করেছেন। কোনও বিরতি না নিয়ে এক টানা প্রায় ১০০টা সেট করে ক্রাঞ্চেস, সিট-আপস, অ্যাব রোবস করতেন তিনি। আর তারই ফলাফল মানুষের সামনে।

‘ইন দ্য মর্নিং’ মিউজিক ভিডিওতে তাকে একাধিক রূপে দেখা গিয়েছে। কখনও জলপরী, কখনও অপ্সরা, কোথাও বা পরী। প্রত্যেকটি রূপে তিনি ম্যাজিক্যাল।

মিউজিক ভিডিওর টিজারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। জেলো লিখেছেন, নিজের থেকে বেশি ভালোবাসি তোমায়। নতুন মিউজিক ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে অত্যন্ত রোমাঞ্চিত আমি।

গায়িকার কথায়, পুরো ভিডিও প্রেমের প্রতীকে ভরা। তবে এই প্রেম এক তরফা। কারণ, প্রেমও পারে না অন্যকে বদলে দিতে। বদলাতে পারে কেবল নিজেকে। নিজের ওড়ার স্বাধীনতা নিজেকেই খুঁজে নিতে হবে। যা কিছু অপছন্দের, যারা অপছন্দের সে সব কিছুকে পি‌ছনে ফেলে এগিয়ে যেতে হবে।

Video Link: https://www.instagram.com/p/CJ_V3BYpK9b/

About admin

Check Also

প্রেমিকের জিহ্বা কেটে নেয়া সেই প্রেমিকার জামিন! বিস্তারিত ভিতরে:

Binodontimes: ধামরাইয়ে প্রেমিকের জিহ্বা কাটার অভিযোগে গ্রেফতার হওয়া শারমিন আক্তারসহ আরও ৩ জনের জামিন দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *