Breaking News
Home / International / জলে ডুবে যাওয়ার হাত থেকে বন্ধুকে বাঁচালো তিন বছরের শিশু! (ভিডিও)

জলে ডুবে যাওয়ার হাত থেকে বন্ধুকে বাঁচালো তিন বছরের শিশু! (ভিডিও)

Binodontimes: বয়স মাত্র তিন বছর, এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় হিরো হয়ে গেল এক শিশু। আর হবে নাই বা কেন তার বয়সী এক শিশুকে জলে ডুবে যাওয়ার হাত থেকে উদ্ধার যে করেছে। আর তার এই সাহস আর উপস্থিত বুদ্ধির জন্যই নেটাগরিকরা তার প্রশংসা করছেন, তাকে হিরো বলছেন।

খবর- আনন্দবাজার পত্রিকা। ব্রাজিলের পোলিয়ানা কনসোলে দে ওলিভেরা নামে এক মহিলা তার ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। জানিয়েছেন, তার ছেলে আর্থার তার বন্ধুকে জলে ডুবে যাওয়ার হাত থেকে বাঁচিয়েছে।

পোলিয়ানা সেই ঘটনার একটি ভিডিও পোস্ট করেছেন, যা নজরদারি ক্যামেরায় ধরা পড়েছিল। ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির সামনে একটি ছোট্ট সুইমিং পুলের সামনে খেলছে দুই শিশু। তারা পুলে পড়ে যাওয়া একটি সুইমিং রিং জল থেকে টেনে তোলার চেষ্টা করছে।

আর এই চেষ্টা করতে গিয়ে আর্থারের বন্ধুই জলে পড়ে হাবুডুবু খেতে থাকে। আর্থার ভয় পেয়ে পালিয়ে না গিয়ে হাত বাড়িয়ে দেয় বন্ধুর দিকে। বন্ধুর হাত ধরে টেনে তুলে আনে সুইমিং পুল জল থেকে।

পোলিয়ানা পোস্টে সবাইকে সতর্ক করে লিখেছেন, যাদের বাড়িতে সুইমিংপুল এবং শিশু রয়েছে তাদের সতর্ক থাকা উচিত। যেন কোনোভাবেই শিশুরা একা একা সেদিকে না চলে যায়।

Video link: https://m.facebook.com/story.php?story_fbid=3888047744555071&id=100000496501701

About admin

Check Also

বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাজ্য, মানবাধিকার পরিস্থিতি নিয়ে উদ্বেগ”বিস্তারিত ভিতরে”

Binodontimes: বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে উদ্বেগ জানিয়েছে যুক্তরাজ্য। পাশাপাশি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *