Breaking News
Home / Uncategorized / ট্রফি না জিতলে পাশের বাসার আন্টিদের সামনে মুখ দেখাতে পারব না ‘বিস্তারিত ভিতরে ‘

ট্রফি না জিতলে পাশের বাসার আন্টিদের সামনে মুখ দেখাতে পারব না ‘বিস্তারিত ভিতরে ‘

Binodontimes:ইউরো-কোপার শুরু মানেই ফুটবলভক্তদের তুমুল উত্তেজনা। প্রিয় দল ট্রফি জিততে না পারলে কিংবা খারাপ খেললে ভক্তরা যেমন কষ্ট পান, তেমনি ফুটবলারদেরও কষ্টের সীমা থাকে না। বরং একটু বেশিই চাপে থাকেন তাঁরা। কারণ, খেলা শেষে বাসায় ফিরলে পাশের বাসার আন্টি কী বলবেন, এই ভেবেই ঘুম হারাম হয়ে যায় তাঁদ”

রোনালদো ও মেসি—দুজনই আছেন ভয়ানক চাপেকোলাজ: একটু থামুন

ইউরো-কোপার শুরু মানেই ফুটবলভক্তদের তুমুল উত্তেজনা। প্রিয় দল ট্রফি জিততে না পারলে কিংবা খারাপ খেললে ভক্তরা যেমন কষ্ট পান, তেমনি ফুটবলারদেরও কষ্টের সীমা থাকে না। বরং একটু বেশিই চাপে থাকেন তাঁরা। কারণ, খেলা শেষে বাসায় ফিরলে পাশের বাসার আন্টি কী বলবেন, এই ভেবেই ঘুম হারাম হয়ে যায় তাঁদের!”

সম্প্রতি ‘একটু থামুন’–এর সঙ্গে এক অত্যন্ত গোপন অনলাইন সাক্ষাৎকারে পাশের বাসার আন্টি–ভীতির কথা অকপটে স্বীকার করলেন সময়ের দুই তারকা ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। জাতীয় দলের হয়ে কখনো ট্রফি জিততে না পারায় মেসি বোধ হয় একটু বেশিই চাপে আছেন। চা, চপ, শিঙাড়া খেতে খেতে চাপের কথা বললেন তিনি, ‘ফাইনাল ম্যাচ হেরে গেলে যতটুকু কষ্ট পাই, তা ম্যাচ শেষে স্টেডিয়াম থেকে বের হলেই শেষ হয়ে যায়। এরপর শুরু হয় ভয়, আতঙ্ক আর হতাশা! বাসায় ঢোকার পথে কিংবা বাসা থেকে বের হলে পাশের বাসার আন্টি যখন প্রশ্ন করবেন, ট্রফি জিততে পারিনি কেন, তখন উত্তর কী দেব, সেটা ভেবেই খেলাধুলা ছেড়ে দিয়ে গুলিস্তানে হকারি করতে মন চায়।’”

পারিনি কেন, তখন উত্তর কী দেব, সেটা ভেবেই খেলাধুলা ছেড়ে দিয়ে গুলিস্তানে হকারি করতে মন চায়।

লিওনেল মেসি, আর্জেন্টাইন ফুটবলার

মেসি-রোনালদোর কণ্ঠে নিজ দেশের মানুষের স্বপ্নভঙ্গ নিয়ে যতটুকু না আতঙ্ক, তার চেয়ে বেশি ভয় পাশের বাসার আন্টিদের প্রশ্নের মুখোমুখি হওয়া নিয়ে। গোপন খবরের ভিত্তিতে জানা গেছে, আগে কোপা আমেরিকা ও ইউরো থেকে বাদ পড়ার পর কয়েক ”

সপ্তাহ বাসায়ই যাননি মেসি-রোনালদো। এদিকে পাশের বাসার আন্টিদের নম্বর থেকে বারবার ফোন এলেও ধরার সাহস হয়নি কারোরই। এমন পরিস্থিতে যেন আবার পড়তে না হয়, সে জন্য এবার মেসি মাঠে নেমেছেন কোপা জেতার প্রত্যয় নিয়ে আর রোনালদো নেমেছেন ইউরো জয়ের প্রত্যয় নিয়ে। দেখা যাক, শেষমেশ কী হয়!

About admin2

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *