Breaking News
Home / Uncategorized / পুলিশ উদ্ধারের পর জানলাম ত্ব-হা আত্মগোপনে ছিল! বিস্তারিত ভিতরে:

পুলিশ উদ্ধারের পর জানলাম ত্ব-হা আত্মগোপনে ছিল! বিস্তারিত ভিতরে:

Binodontimes: আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের বন্ধু সিয়াম ইবনে শরীফ বলেন, পুলিশ ত্ব-হাকে উদ্ধারের পর জানলাম, সে আত্মগোপনে ছিল। তাও আবার আমাদের বাড়িতেই। আমার মা ত্ব-হাদের সেখানে লুকিয়ে থাকার ব্যাপারে আমাকে একটিবারও কিছু জানাননি।

অথচ এখন অভিযোগ করা হচ্ছে, আমি নাকি তাদের লুকিয়ে রেখে মানববন্ধন করেছি। এটা মিথ্যা অভিযোগ, আমি কিছুই জানতান না। সত্য তো আল্লাহই জানেন। এ ঘটনার জের ধরেই শনিবার সিয়ামকে চাকরিচ্যুত করেছে একটি বেসরকারি মোবাইল ফোন কোম্পানি। সিয়াম রংপুর নগরীতে ওই কোম্পানির মানবসম্পদ (এইচআর) বিভাগে কর্মরত ছিলেন।

রোববার দুপুরে নিজের চাকরি হারানোর বিষয়টি নিশ্চিত করেন সিয়াম ইবনে শরীফ। সিয়াম বলেন, আমার বন্ধু আবু ত্ব-হাসহ চারজন গাইবান্ধায় আমাদের বাড়িতে আশ্রয় নিয়েছিল, এটা আমাকে জানানো হয়নি। এ কারণে ত্ব-হার নিখোঁজ হওয়ার সংবাদে আমি নিজেও উদ্বিগ্ন ছিলাম।

অন্য বন্ধু-বান্ধবদের মতো ত্ব-হার সন্ধান ও উদ্ধারের দাবিতে মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়েছিলাম। আপনার মা কেন ত্ব-হাদের আশ্রয় দেওয়ার বিষয়টি আপনাকে জানালেন না- এমন প্রশ্নের জবারে সিয়াম বলেন, ত্ব-হা তো প্রায়ই আমাদের বাড়িতে যেত। ও তো আমার স্কুল এবং কলেজ ফ্রেন্ড। আমাদের একসঙ্গে বেড়ে উঠার অনেক স্মৃতি।

খুবই ঘনিষ্ঠ সম্পর্ক আমাদের। ত্ব-হা তার স্ত্রীকে নিয়েও আমাদের গ্রামে যেত। আর এবার নাকি সে (ত্ব-হা) আমার মাকে অনুরোধ করেছিল, তাদের আশ্রয় দেওয়ার বিষয়টি কাউকে না জানানোর জন্য। পুলিশ ত্ব-হাকে উদ্ধারের পরই এটা জানতে পেরেছি। উল্লেখ্য, গত ১০ জুন ইসলামী বক্তা হিসেবে পরিচিত আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন বলে পরিবার দাবি করে।

তারা রংপুরে থানায়ও জিডি করেন। এর পর নিখোঁজের আট দিন রংপুর নগরীর হাবিবনগর মাস্টারপাড়ার শ্বশুরবাড়ি থেকে ডিবি পুলিশ তাকে উদ্ধার করে হেফাজতে নেয়। এরপর আদালতের মাধ্যমে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

About admin

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *