Breaking News
Home / Uncategorized / ত্বহার সঙ্গী ফিরোজ ফের ‘আত্মগোপনে’ ‘বিস্তারিত ভিতরে ‘

ত্বহার সঙ্গী ফিরোজ ফের ‘আত্মগোপনে’ ‘বিস্তারিত ভিতরে ‘

Binodontimes:আলোচিত ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সঙ্গী মোহাম্মদ ফিরোজ আলম আবারো ‘আত্মগোপনে’ গেছেন বলে জানিয়েছে পুলিশ। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। শিবগঞ্জ থানার পুলিশ আজ শুক্রবার বিকেলে এ তথ্য জানিয়েছে।”

এর আগে রংপুর ডিবি পুলিশ এক ব্রিফিংয়ে দাবি করে, গাইবান্ধার ত্রিমোহনী এলাকায় বন্ধু শিহাবের বাসায় ‘ব্যক্তিগত কারণে’ আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। তার সঙ্গীরাও সেখানে ছিলেন। আজ শুক্রবার ভোরে তারা উদ্ধার হন।”

ফিরোজ আলমের ‘আত্মগোপনের’ তথ্য নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম। তিনি জানান, ফিরোজ আলমকে আজ (শুক্রবার) সন্ধ্যায় থানায় আসার জন্য বলা হয়েছিল। কিন্তু তিনি ‘আত্মগোপন’ করেছেন।”

মোহাম্মদ ফিরোজ আলম উপজেলার কিচক ইউনিয়নের ছাতিয়ানপাড়ার বাসিন্দা আনিছুর রহমানের ছেলে জানিয়ে ওসি বলেন, ফিরোজ নিখোঁজ হওয়ার পর শিবগঞ্জ থানায় গত ১৪ জুন একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা আনিছুর রহমান।”

শিবগঞ্জের মোকামতলা এলাকায় কোনো এক আত্মীয়ের বাড়িতে ছিলেন তিনি। আজ (শুক্রবার) সকালে খোঁজ পাওয়ার পর বিষয়টি জানার জন্য তাকে থানায় ডাকা হয়। কিন্তু তিনি থানায় না এসে আবারো আত্মগোপন করেছেন।”

ওসি সিরাজুল ইসলাম আরো বলেন, আহলে হাদিসের অনুসারী ফিরোজ আলম। হয়তো ত্ব-হার সঙ্গে তার মতাদর্শগত বিষয়ে মিল ছিল। এর আগে ফিরোজ পার্বতীপুরের ইউনাইটেড এজেন্ট ব্যাংকিংয়ের শাখায় চাকরি করতেন।”

তবে এক বছর আগে সেখান থেকে চাকরি ছেড়ে দেন তিনি। তখন থেকেই তিনি রংপুর-দিনাজপুরের বিভিন্ন এলাকায় আসা-যাওয়া করতেন। এখন তিনি আর কোনো কাজ করেন না। তিন ভাই-বোনের মধ্যে ফিরোজ বড়।”

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ফিরোজের বাবা যে জিডি করেছেন, সেখানে ভুল তথ্য দিয়েছেন তিনি। কারণ রংপুরে মিসিং (নিখোঁজ) হলেও ফিরোজের বাবা জিডিতে শিবগঞ্জের কথা উল্লেখ করেছেন। মূলত এই বিষয়টি জানার জন্যই ফিরোজ ও তার বাবাকে থানায় আসতে বলা হয়েছিল।”

About admin2

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *