Breaking News
Home / Uncategorized / টানা দ্বিতীয় জয়ে প্রতিপক্ষের জালে ৭ গোল, কোয়ার্টারের পথে ব্রাজিল’ বিস্তারিত ভিতরে’

টানা দ্বিতীয় জয়ে প্রতিপক্ষের জালে ৭ গোল, কোয়ার্টারের পথে ব্রাজিল’ বিস্তারিত ভিতরে’

Binodontimes:এবার ঘরের মাঠে অনুষ্ঠিত হওয়া কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে ব্রাজিল। রিও ডি জেনেইরোর নিল্টন সান্তোস স্টেডিয়ামে পেরুকে ৪-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে তিতের দল।

এবারের কোপায় ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ভেনিজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছিল ব্রাজিল। দ্বিতীয় ম্যাচে পেরুর বিপক্ষে আরও বড় জয় পেয়েছে তারা। স্যান্দ্রো, নেইমার, এভারটন ও রিচার্লিসনের গোলে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে পেরুকে।

প্র

থমার্ধে ম্যাচের ১২তম মিনিটে গোল করেন ব্রাজিলের আলেক্স স্যান্দ্রো। এ সময় গ্যাব্রিয়েল জেসুস ডানদিক থেকে বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন স্যান্দ্রোকে। স্যান্দ্রো কাছ থেকে শট নিয়ে জালে জড়ান।

তার গোলটি প্রথমার্ধে আর শোধ দিতে পারেনি পেরু। যদিও বলের দখল বেশি ছিল পেরুর কাছে। এমনটি অন টার্গেটেও বেশি শট নিয়েছে তারা।”

প্রথমার্ধে ৫৫ শতাংশ বলের দখল ছিল পেরুর কাছে। তারা গোলমুখ তাক করে ৫টি শট নেয়। তার মধ্যে ২টি ছিল অন টার্গেটে। অন্যদিকে ব্রাজিল গোলপোস্টে ৪টি শট নেয়। তার মধ্যে ১টি ছিল অন টার্গেটে। সেটি থেকেই গোল করেন স্যান্দ্রো।”

বিরতির পর নিজেদের দারুণভাবে গুছিয়ে নেয় ব্রাজিল। আরও তিনবার পেরুর জালে বল জড়ায়। ৬৮তম মিনিটে নেইমার গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। এ সময় ডি বক্সের সামনে ফ্রেড বল বাড়িয়ে দেন নেইমারকে। বল পেয়ে নেইমার দুই কদম ডানদিকে সরে শট নেন। পেরুর রক্ষণভাগের খেলোয়াড়ের পায়ের ফাঁক গলে বল জালে জড়ায়। গোলরক্ষক ঝাপিয়ে পড়েও বলের নাগাল পাননি।”

এরপর ৯০ মিনিটে এভারটন রিবেইরো ও যোগ করা সময়ে (৯০+৩) রিকালিসন গোল করে ৪-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।”

এদিকে ‘বি’ গ্রুপে বৃহস্পতিবার (২৪ জুন) তৃতীয় ম্যাচে সকাল ৬টায় কলম্বিয়ার মুখোমুখি হবে নেইমার-জেসুসরা। আর ২৮ জুন রাত ৩টায় ইকুয়েডরের বিপক্ষে লড়বে তারা।”

About admin2

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *