Breaking News
Home / Uncategorized / আবু ত্ব-হার বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান রাঙ্গা ‘বিস্তারিত ভিতরে’

আবু ত্ব-হার বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান রাঙ্গা ‘বিস্তারিত ভিতরে’

Binodontimes: ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন বিরোধী দলীয় প্রধান হুইপ ও জাতীয় পার্টির সংসদ সদস্য মো. মসিউর রহমান রাঙ্গা। আজ বৃহস্পতিবার জাতীয় সংসদে এক আলোচনায় তিনি এ হস্তক্ষেপ কামনা করেন।

আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের নিখোঁজের কথা উল্লেখ করে রংপুর-১ আসনের সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা বলেন, “আমাদের রংপুরের একজন সন্তান সে, ইসলামী বক্তব্য বক্তব্য দেয়। সে রংপুর থেকে ঢাকা আসছিল, গাবতলীতে তার চারজন সঙ্গীসহ গায়েব হয়ে যায়।

তার স্ত্রীকে বলে ১৫ মিনিট পরে বাসায় চলে যাব, কিন্তু বাসায় পৌঁছতে পারে নাই। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে আমি ধন্যবাদ জানাই, তিনি গতকাল বলেছেন, আমরা বিষয়টা দেখব, সে যেখানে থাকুক আমরা খুঁজে বের করার ব্যবস্থা আমরা নিব।

প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর করেছেন সেই আলেমের স্ত্রী। তিনি প্রধানমন্ত্রীকে মা বলেছেন, ‘আমার স্বামীকে ফিরিয়ে দেন। দরকার হলে আমরা এই দেশ থেকে চলে যাব।’ তাহলে কতবড় আঘাত পেলে তারা এই কথাটা বলতে পারেন।

দ্রুত আরও অনেক ঘটনা ঘটে মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর সহচর রয়েছে, তারাও মাননীয় প্রধানমন্ত্রীকে সাহায্য করেন। তাই আদনানের বিষয়ে আপনার হস্তক্ষেপ কামনা করছি।”

About admin

Check Also

জানালা দিয়ে বউ পালালো! বিস্তারিত ভিতরে:

আমার বাংলা ৭১: আমার বাংলা ৭১: বউ পালালেন, তার পেছন পেছন পালালেন বরও। এটা কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *