Breaking News
Home / Uncategorized / গভীর রাতে মদ না পেয়ে পরীমনির ক্লাব ভাঙচুর: যা বললো ডিবি ‘বিস্তারিত ভিতরে’

গভীর রাতে মদ না পেয়ে পরীমনির ক্লাব ভাঙচুর: যা বললো ডিবি ‘বিস্তারিত ভিতরে’

গভীর রাতে গুল”শান অল কমিউ’নিটি ক্লাবে গিয়ে মদ চেয়ে না পেয়ে পরীমনির ভাঙচুরের ঘটনায় সুনির্দিষ্ট অভি”যোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানি”য়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়ো”জিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিক”দের প্রশ্নের জবাবে এ কথা জানান ডিবির অতি”রিক্ত কমি”শনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, আমরা জেনেছি ৮ জুন গভীর রাতে পরীমনি ওই ক্লাবে গিয়েছিলেন। ৯৯৯-এর একটি ফোনে ওখান”কার ঘটনাটি জানতে পারে পুলিশ। তবে পরবর্তীতে এটা নিয়ে কোনো সুনি”র্দিষ্ট অভি”যোগ পাওয়া যায়নি। অভি”যোগ পেলে আমরা এটা নিয়ে কাজ করবো।

এদিকে, বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় পরী”মনির অভি”যোগের সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। এ বিষয়ে পরীমনিকে জিজ্ঞাসা”বাদ করা হবে কি-না জানতে চাইলে তিনি বলেন,

একটি মামলা হয়েছে ঢাকা জেলায়। যেহেতু মামলাগুলো চলমান, অবশ্যই প্রয়োজনে সব বিষয় জিজ্ঞা”সাবাদের আওতায় আসবে। জিজ্ঞাসা”বাদ করে তদন্ত শেষে বিষয়”গুলো নিয়ে কথা বলা যাবে।

এর আগে, অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্ট কে এম আলম’গীর ইকবাল বলেন, ঘটনার দিন পরী’মনির সঙ্গে এক ভদ্র’লোক ছিল হাফপ্যান্ট

পরা, আরেক”জন নারীও ছিল। তখন রাত প্রায় সোয়া ১টা, পরীমনি সেই রাতে ১৫টি গ্লাস, নয়টি স্ট্রে এবং অনেকগুলো হাফপ্লেট ছুড়ে মেরে ভেঙে”ছেন।

ঘটনার বর্ণনায় জানা যায়, পরী”মনির সঙ্গে আসা ভদ্রলোক হাফ”প্যান্ট ও স্যান্ডেল পরায় ফুড অ্যান্ড বেভারে”জের ডিরেক্টর ও ক্লাবের

এক ম্যানে”জার বলেছেন, ‘আপনি”তো ক্লাব রুলস ভায়ো’লেট করেছেন। আপনিতো হাফ”প্যান্ট পরে এখানে আসতে পারেন না।’ এরপরই পরীমনি ও তার সঙ্গীরা ক্ষেপে যান।

পরে পরীমনি ও ওই যুবক”কে চলে যাও”য়ার জন্য অনেক অনুরোধ করা জয়। কিন্তু তারা ক্ষিপ্ত হয়ে চেচা”মেচি শুরু করেন এবং গ্লাস ও স্ট্রে ছুড়ে মারতে থাকেন। তখন ক্লাবে মাত্র দু’জন ওয়ে”টার আর এই তিন চারজন মানুষ ছিলেন।

এক’পর্যায়ে পরী”মনিরা ৯৯৯-এ ফোন করে পুলিশ কল করেন। পুলিশ আসার পর তারা দেখতে পান, এগুলো উনি ছুড়ে মারছেন। তখন পুলিশ

তাদেরকে জিজ্ঞেস করে আপ”নারা কেন এসেছেন, কেন আমাদের কল করে’ছেন? তখন তারা বলেন, আমাদের হেনস্থা করা হয়েছে। তখন পুলিশ ভাই’য়েরা বলেন, কিছুতো দেখছি না।

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *