Breaking News
Home / Uncategorized / আবু ত্ব-হা আদনান নিখোঁজ, ৩টি প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ ‘বিস্তারিত ভিতরে’

আবু ত্ব-হা আদনান নিখোঁজ, ৩টি প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ ‘বিস্তারিত ভিতরে’

Binodontimes: রংপুর থেকে ঢাকা’য় যাওয়ার পথে ইস”লামী বক্তা হিসেবে পরি”চিত আবু ত্ব-হা মুহা’ম্মদ আদনা”নের নি’খোঁজ রহস্য উদ”ঘাটনে ৩টি প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। নির্দিষ্ট গন্তব্যে পৌঁছা”নোর ১৮ মিনি”টের পথ বাকি থাকতে স্ত্রীর ফোন কলের পর কী ঘটে”ছিল?

তার হদিস মিলছে না। কোনো পারি”বারিক দ্বন্দ্বের কারণে গা-ঢাকা দিয়ে”ছেন কিনা? নাকি তার প্রতি”পক্ষ ইস”লামিক দলের কেউ তাকে অপহরণ করেছে? নাকি আইন প্রয়োগ”কারী সংস্থার কোনো ইউনিট তাকে তুলে নিয়ে গেছে? এসব প্রশ্নের উত্তর খুঁজতে পুলি”শের তদন্ত দল মাঠে নেমেছে।

সর”কারের আইন প্রয়োগ”কারী সংস্থার কোনো ইউনিট তাকে তুলে নিয়ে গেছে কিনা- এ বিষয়টি মানতে নারাজ রংপুর মেট্রো”পলিটন পুলি”শের ঊর্ধ্ব”তন দায়িত্ব”শীল কর্ম”কর্তারা। তাহলে বিষয়টি তাদের জানার সুযোগ ছিল।

সর্বশেষ গত বৃহস্পতি”বার (১০ জুন) নিখোঁজ হওয়ার দুই দিন আগে থেকেই আবু ত্ব-হা মুহাম্মদ আদ”নান তার মাকে বলে আসছিলেন- তাকে মোটর”সাইকেলে দুইজন লোক কিছু”দিন ধরে অনুসরণ করছে। বিষয়টি নিয়ে তিনি উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

তারা কোনো ক্ষতি করতে পারে বলে তার সন্দেহ। কোন কারণে তার ক্ষতি করবে অনুসরণ”কারীরা তার কোনো তথ্য জানায়নি পরি”বারের কাউকে। কিন্তু কারা কেন অনুসরণ করছে তার কোনো স্পষ্ট জবাব মাকে জানা”ননি। এ নিয়ে আইন প্রয়োগ”কারী সংস্থাকে কোনো কিছু বলেননি।

তবে কী এমন ঘটে”ছিল যে কারণে তাকে কেউ অনুসরণ করে আসছিল। সে বিষয়েও পরি”বারের কেউ কিছু বলছেন না। প্রথম স্ত্রীকে সংবাদ”মাধ্যমে কোনো কথা বলতে দেয়া হচ্ছে না। পরি”বারের অন্য সদস্যের সঙ্গে বুধবার কথা বলে সব কিছু রহস্যা”বৃত বলে মনে হয়েছে।

এ বিষয়ে রংপুর মহা’নগর পুলি’শের সহ’কারী পুলিশ কমি’শনার (কোতোয়ালি জোন) আলতাব হোসেন জানান, ত্ব-হা’র নিখোঁ”জের বিষয়ে থানায় জিডি করা হয়েছে। তার মা থানায় জিডিটি করেছেন। জিডির বিষয়ে তদন্ত চলছে।

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *