Breaking News
Home / Uncategorized / চারদিন ধরে নিখোঁজ ইসলামী বক্তা আদনান : নেটিজেনদের উদ্বেগ “বিস্তারিত ভিতরে”

চারদিন ধরে নিখোঁজ ইসলামী বক্তা আদনান : নেটিজেনদের উদ্বেগ “বিস্তারিত ভিতরে”

Binodontimes:গত চার দিন ”ধরে নিখোঁজ আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। সামাজিক যোগাযোগ মাধ্যমে “জনপ্রিয় এই বক্তার নিখোঁজের ঘটনায় উদ্বেগ” প্রকাশ করছেন নেটিজেনরা।

জানা যায়, গত বৃহস্পতিবার “দিবাগত রাতে রংপুর থেকে ঢাকায় আসার পথে নিখোঁজ হয়েছেন তিনি। এ “সময় তার সাথে গাড়িচালকসহ” আরও তিনজন সহকর্মী ছিলেন।

আদনানের নিখোঁজ হওয়ার “তথ্য জানিয়ে শুক্রবার বিকেলেই পুলিশের শরণাপন্ন হলে রাজধানীর গাবতলী “সংলগ্ন দারুসসালাম থানা কিংবা মিরপুর থানা কেউই মামলা গ্রহণ করেনি বলে অভিযোগ করেছেন” স্ত্রী সাবেকুন নাহার। তবে রোববার সকালে রংপুর সদর থানায় এ নিয়ে একটি জিডি” করেছেন নিখোঁজ আদনানের মা।

এ বিষয়ে রোববার বিকেলে “সাংবাদিক ও গবেষক মেহেদী হাসান পলাশ তার ফেইসবুক ওয়ালে লিখেন, ‘বাংলাদেশের” গণমাধ্যম : তরুণ ইসলামিক বক্তা আবু তোহা মোহাম্মদ আদনান তার দু’জন সফরসঙ্গী “এবং গাড়ি ও ড্রাইভারসহ নিখোঁজ হওয়া” নিয়ে গত দুইদিন ধরে ফেসবুকে ব্যাপক আলোচনা হলেও মূল ধারার গণমাধ্যমে এ নিয়ে কোনো রিপোর্ট নেই।

অথচ ২৫ বছর আগে” রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া কল্পনা চাকমার মৃত্যু বার্ষিকীতে গত দুই তিন দিন ধরে “মূল ধারার গণমাধ্যমে অসংখ্য রিপোর্ট চোখে পড়ছে। একই সময়ে বা তার আগে-পরে পাহাড়ে “আরো অনেক মানুষ নিখোঁজ হয়েছে। শুধুমাত্র বাঙালি হবার কারণে তাদের নিয়েও কোন রিপোর্ট মূল ধারার গণমাধ্যমে দেখা যায় না। “এটাই বাংলাদেশের গণমাধ্যমের “স্বরূপ!’

‘আবু ত্বহা মোহাম্মদ আদনান “তিনি কোন ও মতাদর্শ বা কোন সংগঠনের এজেন্ডা হিসেবে কাজ করে না। তিনি শুধু “বর্তমান পরিস্থিতির সাথে কোরআন-হাদিস দ্বারা শেষ জামানার মুসলিম উম্মাহকে কিভাবে হেফাজত করা যায় বা হেফাজতে রাখা যায় সে” সম্পর্কে দিকনির্দেশনা প্রদান করে “আসছেন। তিনদিন ধরে সে নিখোঁজ, তার কোন” হদিস পাওয়া যাচ্ছে না।
তার কোন খবর আমরা সাধারণ জনগণ গণমাধ্যমে পাচ্ছি না এবং পুলিশি তৎপরতা দেখছি না। একটি স্বাধীন “দেশের নাগরিক হিসেবে এটা কখনোই মেনে নিতে পারছিনা।’ – রফিক সুমনের মন্তব্য।”

প্রশাসনের কাছে দ্রুত তাকে” উদ্ধার করার আহ্বান জানিয়ে তাওহিদুল ইসলাম লিখেন, ‘এটা খুবই দুঃখজনক সংবাদ”। উদারপন্থী তরুণ একজন ইসলামী চিন্তাবিদ ছিলেন। খুব সুন্দরভাবে বিষয়গুলো “ব্যাখ্যা করতেন। প্রশাসনের প্রতি অনুরোধ জানাবো খুব দ্রুত তাকে উদ্ধার করুন।’

About admin2

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *