Breaking News
Home / Uncategorized / এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইহুদিবাদী সেনারা ‘বিস্তারিত ভিতরে’

এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইহুদিবাদী সেনারা ‘বিস্তারিত ভিতরে’

Binodontimes: অধিকৃত জেরু”জালেম আল-কুদস শহরে ইহুদি”বাদী ইসরাইলি সেনারা গুলি করে একজন ফিলি”স্তিনি নারীকে নির্মম”ভাবে হত্যা করেছে।

প্রত্যক্ষ”দর্শীদের বরাত দিয়ে ইরানের বার্তা সংস্থা ইরনা জানিয়েছে, ইসরা”ইলি সেনারা শনিবার জেরু”জালেম আল-কুদস শহরের উত্তর অংশে ‘কালান্দিয়া’ এলাকার প্রবেশ পথে ২৮ বছর বয়সি ফিলি”স্তিনি নারী ইব”তিসাম কাআবানে’কে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায়।

এতে তিনি মারা”ত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার শরীর থেকে প্রচণ্ড রক্ত”ক্ষরণ হলেও তাকে হাস”’পাতালে নিয়ে যেতে মেডিকেল টিম”’গুলোকে অনুমতি দেয়নি ইসরাইলি সেনারা।

ফলে অসংখ্য মানুষের চোখের সামনে ইসরাইলি সেনাদের গুলি”বর্ষণের ফলে অতি”রিক্ত রক্ত”’ক্ষরণের কারণে ওই ফিলিস্তিনি নারী শহীদ হয়ে যান। ইসরাইলি সেনারা দাবি করেছে, ওই নারী একটি চাকু বহন করার কারণে তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে।

ইহুদি”’বাদীরা ফিলি”স্তিনি জন”গণকে হত্যা করার পর সব সময়ই এ ধরনের হাস্যকর অজুহাত তুলে ধরেছে। এর আগে শুক্র”বারও ইস”’রাইলি সেনারা অধিকৃত জর্দান নদীর পশ্চিম তীরের নাবলুস শহরে ১৫ বছর বয়সি এক ফিলি”স্তিনি কিশোর”কে গুলি করে হত্যা করে।

সাম্প্র”তিক সময়ে অধি’:কৃত পশ্চিম তীরে প্রায় প্রতি”দিনই ফিলিস্তিনি জনগণকে পাখির মতো গুলি করে মারছে ইহু”দিবাদী সেনারা।

About admin

Check Also

ডা`কাতির প্রস্তুতিকালে অ`স্ত্রসহ আটক ১৪ রোহিঙ্গা! বিস্তারিত ভিতরে:

Binodontimes: রোহিঙ্গা ক্যাম্পে চলমান বিশেষ অভিযানে হ`ত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামিসহ ডা`কাতির প্রস্তুতি কালে ১৪ জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *