Breaking News
Home / Uncategorized / লাইভ স্ট্রিমিং অ্যাপস বিগো ও লাইকির আড়ালে হচ্ছে দেহ ব্যবসা: সিআইডি ‘বিস্তারিত ভিতরে’

লাইভ স্ট্রিমিং অ্যাপস বিগো ও লাইকির আড়ালে হচ্ছে দেহ ব্যবসা: সিআইডি ‘বিস্তারিত ভিতরে’

Binodontimes: লাইভ স্ট্রিমিং অ্যাপস বিগো ও লাইকির আড়া”লে হচ্ছে দেহ ব্যবসা। অবাক হলেও এমন চাঞ্চল্য”কর তথ্য পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। পাচার করা হয় অর্থও।. রোববার সকালে সিআইডি কার্যা”লয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ে”ছে সিআইডি।

সিআইডি বলছে, এসব অ্যাপসের মাধ্যমে বিভিন্ন আপত্তি”কর ভিডিও ছড়ানো হয়। আর এ অভিযোগে এক বিদেশি”সহ চার”জনকে গ্রেফতার করেছে সংস্থাটি। লাইভ স্ট্রিমিং অ্যাপসের মাধ্যমে মানি লন্ডারিং বন্ধে বাংলাদেশে অ্যাপস কর্তৃ”পক্ষের প্রতি”নিধি রাখা জরুরি বলে মনে করে সিআইডি।

বর্ত”মানের নেট দুনিয়ায় উঠতি বয়সী”দের কাছে তুমুল জনপ্রিয় লাইভ স্ট্রিমিং অ্যাপস বিগো ও লাইকি। শুরুর দিকে অ্যাপস দুটি সামাজিক যোগা”যোগ ও বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার হতো। তবে আইন”’শৃঙ্খলা বাহিনী বলছে, বিনোদনের আড়ালে হচ্ছে দেহ ব্যবসা। ডিজিটাল ডায়মন্ড কেনার অজু”’হাতে বিদেশে পাচার করা হচ্ছে অর্থ।

এছাড়া নানা ধরনের অপ”রাধমূলক কর্মকাণ্ডও হচ্ছে এসব অ্যাপসের আড়ালে। এমন অভিযোগে ১ বিদেশি নাগরিকসহ পাঁচ জনকে গ্রেফ”তার করেছে সিআইডি। রোববারের ব্রিফিংয়ে সিআইডি আরও জানায়, এই অ্যাপসের ডিজিটাল মুদ্রা ব্যবহার”কারীদের কাছে পৌঁছে দিতে রয়েছে বিভিন্ন এজেন্সি। যার দায়িত্বে আছেন বিদেশিরা।

আর তাদের সহযোগিতা করছেন বাংলা”’দেশি এজে”ন্টরা। ভিডিও স্ট্রিমিং অ্যাপস”গুলোর মাধ্যমে আপত্তিকর ভিডিও ছড়ানো হয়। এ অভি”যোগে বেশ কিছু আইডি বন্ধে চিঠি দেয়া হয়েছে বিটি”’আরসিকে।

About admin

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *