Breaking News
Home / খেলাধুলা / ইসরায়েলকে উড়িয়ে ইউরোর প্রস্তুতি সারল পর্তুগাল ‘বিস্তারিত ভিতরে’

ইসরায়েলকে উড়িয়ে ইউরোর প্রস্তুতি সারল পর্তুগাল ‘বিস্তারিত ভিতরে’

ক্রিস্টিয়া’নো রোনা’লদো নৈপুণ্যে জয় দিয়েই ইউ’রোর প্রস্তুতি সারল বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগাল। প্রীতি ম্যাচে ইসরায়েল’কে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে সেলে’কাওরা। এক ম্যাচ পরে গোলের দেখা পেয়েছেন সি’আর’সেভেন, যা পর্তুগালের জার্সিতে এই সুপার’স্টারের ১০৪তম লক্ষ্য’ভেদ। জোড়া গোল করেছেন ব্রুনো ফার্নান্দেস।

জবাব তো মুখে নয় বরং এভাবেই দিতে হয়। এর আগেও যা বহুবারই করে দেখিয়ে’ছেন ফুট’বলের বর’পুত্র, করে দেখালেন আরও একবার। প্রতিপক্ষ তুলনামূলক সহজ দল ইসরায়েল হলেও ৭০ মিনিট ক্রিস্টি’য়ানোর চমকঃপ্রদ ফুটবলে, আশার নতুন আলো ভক্তদের মণি’কোঠায়।

অথচ শুরুর আগে ছিল না কতই শঙ্কা। কোভি’ডের ছোবলে ভেস্তে যেতে পারত ম্যাচটা। ইউরোর আগে শেষ প্রস্তুতি বলেই কিনা সাইড বেঞ্চকে বাজিয়ে দেখা নয়, মূল একাদশে নিয়েই মাঠে সান্তো’সের পর্তু’গাল। ৪-২-৩-১ ফর্মেশনে শুরু থেকেই প্রতি’পক্ষের টুঁটি চেপে ধরে সেলেকাও।

যদিও স্তাদিও আল’ভালাদেতে প্রথম গোল পেতে স্বাগতিক দলকে অপক্ষো করতে হয়েছে ৪২ মিনিট পর্যন্ত। দলীয় বোঝা’পড়ায় ক্যান্সেলোর পাসে ব্রুনো ফার্নান্দেসের লক্ষ্যভেদ। এর মিনিট খানেক পর রোনাল’দোর পায়ে ব্যবধান হয় ২-০।

দ্বিতীয়ার্ধে পর্তুগাল শিবিরের ৬ পরি’বর্তন। ৭০ মিনিটে রোনাল’দোকে উঠিয়ে নেন সান্তোস। অবশ্য তাতে ধার কমেনি সেলেকাওদের আক্রমণে।

ডিফেন্ডার হয়েও এবা’রের ইউ’রোতে কে কয়েক’জনে বাজি সবার তাদের একজন জোয়াও ক্যান্সেলো। কেন সেটা প্রমাণ করলেন এমন গোলে। আর যোগ করা সময়ের ব্রুনো ফার্না’ন্দেসের জোড়া গোলে, হালি ব্যব’ধানের দাপুটে জয় নিয়ে মোক্ষম প্রস্তুতি পর্তুগালের।

About admin

Check Also

মেসির গোলের পরও জিততে পারল না আর্জেন্টিনা’ বিস্তারিত ভিতরে’

Binodontimes:লিওনেল মেসি চেষ্টা কম করেননি। নিজে দারুণ ফ্রি-কিকে একটা” গোল করেছেন। আরও গোল করানোর চেষ্টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *