Breaking News
Home / বিনোদন ও লাইফ স্টাইল / শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে রোশন সিং ‘বিস্তারিত দেখুন’

শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে রোশন সিং ‘বিস্তারিত দেখুন’

রোশন সিং ও শ্রাবন্তী চট্টো’পাধ্যায়ের সম্পর্কে ফাটল ধরেছে বছর খানেক আগে। কিন্তু সে তিক্ততা ভুলে কল’কাতার এ নায়িকার সঙ্গে সংসার করতে চান সাবেক উড়ো’জাহাজ ক্রু রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি ধারা রয়েছে। সোমবার এর মাধ্যমে আপাতত বিবাহ’বিচ্ছেদ রুখে দিলেন রোশন।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। এর আগে পরি’চালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক। এর আগে ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছি’লেন টলি বিউটি। সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি।

এরপরই ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডী’গড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ত’তার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আন’ফলো করেন। আলাদা থাকতেও শুরু করেন।

কিন্তু এখন সেই সমস্ত তিক্ততা ভুলতে চাইছেন রোশন। আবার নতুন করে শ্রাবন্তীর সঙ্গে থাকতে চাইছেন তিনি।
নিন্দুকেরা মনে করছেন, বিবাহ’বিচ্ছেদের পর খোর’পোশের চাপ থেকে নিজেকে মুক্ত করার জন্য এই পদক্ষেপ নিয়েছেন রোশন।

তবে রোশন মনে করেন, শ্রাব’ন্তীর যেমন জীবন যাপনের জন্য রোশানের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখা’পেক্ষী নন। তিনি কেবল অভি’নেত্রীর সঙ্গে সংসার করতে চান।

About admin

Check Also

আমি মরে গেলে বুঝবেন খুন করা হয়েছে: পরীমনি ‘ বিস্তারিত ভিতরে’

Binodontimes: ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হওয়ার অভিযোগ তুলেছেন “ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি।” রোববার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *