Home / Uncategorized / সাতসকালে ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে উঠল এলাকা, ধূলিসাৎ আস্ত মাদ্রাসা! পলাতক গ্রামের পুরুষরা ‘বিস্তারিত দেখুন’

সাতসকালে ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে উঠল এলাকা, ধূলিসাৎ আস্ত মাদ্রাসা! পলাতক গ্রামের পুরুষরা ‘বিস্তারিত দেখুন’

বিহারের বাঁকাতে ‘Banka Blast’ মঙ্গল’বার সকালে এক ভয়ানক বিস্ফোরণ ঘটে। বিস্ফোর’ণের ফলে গোটা এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়ে।

এই ঘটনা বাঁকার টাউন থানা এলাকার। সেখানে নক’টোলিয়ার মাদ্রাসায় হওয়া বিস্ফোরণে ‘Banka Madrasa Blast’ গোটা মাদ্রাসা ধূলিসাৎ হয়ে যায়। বিস্ফোর’ণের পর গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

বিস্ফোরণ এতটাই ভয়া’নক ছিল যে, পুরো মাদ্রাসা ধূলিসাৎ হয়ে যায়। প্রাথমিক তদন্তে উঠে এসেছে যে, মাদ্রাসা সংলগ্ন একটি ঘরে এই বিস্ফোরণ হয়েছিল। বহুদিন ধরে সেই ঘরটি বন্ধ ছিল বলে জানা গিয়েছে।

স্থানীয়রা জানান, সকাল ৮টা নাগাদ এই বিস্ফোরণ ঘটে আর গোটা এলাকা ধোয়া’চ্ছন্ন হয়ে পড়ে। এই ঘটনার পর গ্রামের প্রায় সব পুরুষই পলাতক। গ্রামের মহিলারাই বিস্ফোরণে খবরের কথা জানান। বিস্ফোরণে চার’জন আহত হয়েছে বলে জানা যাচ্ছে, সবাইকে কোনও গোপন আস্তানায় নিয়ে গিয়ে চিকিৎসা করানো হচ্ছে বলে জানা যাচ্ছে।

বিস্ফোর’ণের পর বাঁকা SDPO ডিসি শ্রীবাস্তব, বাঁকা থানা’ধ্যক্ষ শম্ভু যাদব সমেত বিশাল পুলিশ বাহিনী এলাকায় পৌঁছেছেন। ঘটনার তদন্তের জন্য ডগ স্কোয়াড আর ফরেন্সিক টিম পৌঁছেছে।

About admin

Check Also

অন’লাইনে শুক্রাণু কিনে ‘ই-বেবি’ জন্ম দিলেন নারী

দ্বিতীয় সন্তান নিতে আগ্রহী হন এক ব্রিটিশ নারী। কিন্তু ৩৩ বছর বয়সী স্টেফনি টেলর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *