Breaking News
Home / Uncategorized / মামুনুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়া গেছে ‘বিস্তারিত দেখুন’

মামুনুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়া গেছে ‘বিস্তারিত দেখুন’

নারায়ণ’গঞ্জে পুলিশ রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদে জান্নাত আরা ঝর্নার দায়ের’কৃত ধর্ষণ মামলার ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। রোববার (৬ জুন) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নারায়ণ’গঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জেলা পুলিশ।

তিনি জানান, ধর্ষণ মামলা’টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। সেই মামলায় জান্নাত আরা ঝর্না যে বক্তব্য দিয়েছেন, আমরা সেই বক্তব্যের ব্যাপারে রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসা’বাদ করেছি এবং সত্যতা পেয়েছি।

সাংবাদিক’দের এক প্রশ্নের জবাবে এসপি বলেন, কাউকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করা ‘নারী নির্যাতন আইনে ধর্ষণ’ হিসেবে বিবেচ্য হয়। মামুনুল হক বিভিন্ন সময় ফেসবুক লাইভে এসেও এসব কথা স্বীকার করেছেন, রিমান্ডেও তা স্বীকার করেছেন।

তিনি বলেন, খুব দ্রুত তার দেওয়া বক্তব্য আমরা যাচাই-বাছাই করবো এবং শিগ’গিরই এই মামলার রিপোর্ট আমরা আদালতে দাখিল করতে পারবো বলে আশাবাদী। বাদী বলেছেন, তিনি রাষ্ট্রের কাছে ন্যায়’বিচার চান। আমরা রাষ্ট্রের পক্ষে বাদী যেন ন্যায়বিচার পান তা নিশ্চিত করার চেষ্টা করবো।

এসপি জায়েদুল আরো বলেন, নাশকতার মামলা’গুলোতে মামুনুল হকের দেওয়া তথ্যের ভিত্তিতে ইতো’মধ্যে অনেককে আইনের আওতায় নিয়ে আসতে পেরেছি। আরও তথ্য আছে, যা যাচাই-বাছাই চলছে।

আরও যারা জড়িত আছেন আমরা তাদেরও আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হবো। মামুনুল হকের উস্কানি’মূলক বক্ত’ব্যের কারণেই নাশক’তার ঘটনা ঘটেছে বলে তিনি স্বীকারো’ক্তি দিয়েছেন।

About admin

Check Also

ডা`কাতির প্রস্তুতিকালে অ`স্ত্রসহ আটক ১৪ রোহিঙ্গা! বিস্তারিত ভিতরে:

Binodontimes: রোহিঙ্গা ক্যাম্পে চলমান বিশেষ অভিযানে হ`ত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামিসহ ডা`কাতির প্রস্তুতি কালে ১৪ জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *