Breaking News
Home / Uncategorized / টিএসসিতে ‘ছাত্রদলের’ খাবার বিতরণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা “বিস্তারিত দেখুন”

টিএসসিতে ‘ছাত্রদলের’ খাবার বিতরণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা “বিস্তারিত দেখুন”

“ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘ঢাবি’ ছাত্রদলের শিক্ষাসামগ্রী ও অসহায়’দের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে ছাত্র’লীগের হামলার ঘটনা ঘটেছে।”

মঙ্গলবার দুপুরে টিএসসির জনতা ব্যাংকের সামনে এ হামলার ঘটনা ঘটে। বিএনপির প্রতিষ্ঠাতা’ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে ছাত্র’দল। এ সময় হামলা করা হয় বলে অভিযোগ করেছে ছাত্রদল।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র’লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, ছাত্র’দলের অন্তর্কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে এসেছিলো। ছাত্রলীগ তাদের সেই সন্ত্রাসী কর্ম’কাণ্ডকে প্রতিহত করেছে।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, তাদের খাবার ও ত্রাণ সহায়তা বিতরণ কার্য’ক্রমের শান্তিপূর্ণ কর্ম’সূচিতে ছাত্রলীগ হামলা চালিয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

হামলার বিষয়ে ছাত্রদলের ঢাকা বিশ্ব’বিদ্যালয় শাখার আহবায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব বলেন, খাবার ও ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রম শুরুর আগে আমাদের নেতাকর্মীরা টিএসসি এলাকায় একত্রিত হলে ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর পিকুলের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীরা ছাত্রদলের নেতা’কর্মীদের ওপর দেশীয় অস্ত্রসস্ত্রসহ হামলা চালায়। এতে ছাত্রদলের কেন্দ্রীয় সভা’পতিসহ অনেকে আহত হয়েছেন। ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে ২০ জনের বেশি চিকিৎসা নিচ্ছে।

About admin

Check Also

প্রেমিকের জিহ্বা কেটে নেয়া সেই প্রেমিকার জামিন! বিস্তারিত ভিতরে:

Binodontimes: ধামরাইয়ে প্রেমিকের জিহ্বা কাটার অভিযোগে গ্রেফতার হওয়া শারমিন আক্তারসহ আরও ৩ জনের জামিন দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *