Breaking News
Home / Uncategorized / আবারো ২৫০ ফিলিস্তিনিকে গ্রেফতার করল ইসরাইল

আবারো ২৫০ ফিলিস্তিনিকে গ্রেফতার করল ইসরাইল

আবারো নতুন করে কমপক্ষে ২৫০ জন ফিলিস্তিনিকে গ্রেপ্তার করেছে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলি পুলিশ। ওয়াদি আরা এবং কাফর মান্দায় ঘরবাড়িতে হানা দিয়ে বেশ কিছু যুবককে গ্রফতার করে ইহুদিবাদী ইসরাইলি পুলিশ।

সংবাদ মাধ্যম দ্য নিউ আরাবের বরাতে জানা যায়, ফিলিস্তিনিদের ধরপাকড় অভিযান এখনও অব্যাহত আছে। এরই অংশ হিসেবে সোমবার ও মঙ্গলবার ইসরাইলে ২৫০ জন ফিলিস্তিনিকে গ্রেপ্তার করেছে ইসরাইলি বাহিনী। মানবাধিকার কর্মীদের মতে, ফিলিস্তিনিদের ওপর ইহুদিবাদী ইসরাইলের হামলার ঘটনা ঘটলেও তারা কোনো সাজা পায় না।

এদিকে ফিলিস্তিনিদের নিয়ে কাজ করা আইনি সহায়তা সংস্থা আদালাহ এর প্রধান হাসান জাবরিন বলেন, ইহুদিবাদী ইসরাইল ফিলিস্তিনিদের ওপর অনাচার করছে। ইসরাইলি পুলিশ পুরোপুরি রাজনৈতিকভাবে এবং উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই গাজার নাগরিকদের সাথে এমনটা করছে। এর কোনো আইনি ভিত্তি নেই।

ওয়াদি আরা এবং কাফর মান্দা ছাড়াও নেগেভ এবং উম্ম আল-ফাহমেও গ্রেপ্তারি অভিযান চালিয়েছে ইহুদিবাদী ইসরাইলি পুলিশ। বেশিরভাগ যুবককে লোদ শহর থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম। ওই শহর থেকে কমপক্ষে ১৪০ জনকে গ্রেপ্তার করা হয়।

About admin

Check Also

ইসলামের দ্বিতীয় খলিফা উমর বিন খাত্তাব (রা.)-এর বংশধর শায়খ হাফিজুল্লাহ আর নেই

Binodontimes: সৌদি আরবের পবিত্র মসজিদে নববির পাশে অবস্থানকারী প্রবীণতম ব্যক্তিত্ব শায়খ মহিউদ্দিন হাফিজুল্লাহ ইন্তেকাল করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *