Breaking News
Home / অন্যান্য / এক প্রেমিকার দুই প্রেমিক, গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৭

এক প্রেমিকার দুই প্রেমিক, গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৭

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পাড়ার মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকসহ অন্তত ১৭ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি করেছে। ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ বুধবার (২৬ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত তিন দফায় সংঘর্ষে সেনবাগ থানার এএসআই সমর বড়ুয়াসহ উভয় পক্ষের ১৭ জন আহত হয়েছেন বলে জানা যায়। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে ছাতারপাইয়া বাজারের একটি মাদ্রাসার সামনে দাঁড়িয়ে এক ছাত্রীর সঙ্গে কথা বলছিল মান্দারকান্দি গ্রামের শরুত ভূঁইয়া বাড়ির সাগর নামের এক যুবক। এ সময় পশ্চিম দক্ষিণ পাড়ার আজগর আলী বেপারী বাড়ির ফাহিম নামের অন্য এক যুবক বিষয়টি দেখতে পেয়ে সাগরের সঙ্গে বাকবিণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাদের দু জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে বিষয়টি সমাধান করে দেয়। এ ঘটনায় বেলা ১১টা ও সাড়ে ১২টার দিকে ওই দুই যুবক লোকজন নিয়ে পুনরায় বাজারে এসে সংঘর্ষে লিপ্ত হয়। উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে একে অন্যের ওপর হামলা চালায় ও ইটপাটকেল নিক্ষেপ করে।

খবর পেয়ে সেনবাগ ও সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৬ ও সংঘর্ষকারীদের ইটের আঘাতে এএসআই সমর বড়ুয়া আহত হয়। তবে, স্থানীয় লোকজন ধারণা করছে সাগর ও ফাহিম দুইজনই ওই ছাত্রীকে পছন্দ করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনায় জড়িতদের আটক করা হবে।

About admin

Check Also

হে আল্লাহ ভাইটাকে জান্নাতবাসি করো,জুমার নামাজের আগে সুন্নতে সিজদারত অবস্থায় ইমামের ইন্তেকাল’ বিস্তারিত ভিতরে’

Binodontimes: পাকিস্তনের লাহোরে শুক্রবার জুমা নামাজের আগে সুন্নত নামাজ আদায়কালে সিজদারত অবস্থায় এক ইমামের ইন্তেকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *