Breaking News
Home / বিনোদন ও লাইফ স্টাইল / চাকরি দেয়ার নামে প্রতারণা: রূপপুর প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তা আটক

চাকরি দেয়ার নামে প্রতারণা: রূপপুর প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তা আটক

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠান এনারগোস্পেট মন্তাজ কোম্পানিতে বিভিন্ন পদে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে প্রতিষ্ঠানটির মানব সম্পদ বিভাগের ব্যবস্থাপক সজীব খানকে পুলিশে সোপর্দ করেছে কোম্পানি কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৫ মে) বিকেলে প্রকল্পের নিরাপত্তা বাহিনীর মাধ্যমে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সজীব খানের বিরুদ্ধে প্রতারিত ভুক্তভোগীদের লিখিত অভিযোগ প্রাপ্তির কথা নিশ্চিত করে তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সৌরভ কুমার নামে একজন ভুক্তভোগী অভিযোগ করেন, সজীব খান তার কাছে চাকরি দেওয়ার শর্তে ৪০ হাজার টাকা দাবি করেন। চুক্তি অনুযায়ী গত বছর ২১ জুলাই সজীব খানের হাতে নগদ ৪০ হাজার টাকা ও সিভি দেন সৌরভ। সৌরভের মাধ্যমে যোগাযোগ হওয়া আরও পাঁচ জন চাকরির জন্য সজীবকে মোট তিন লক্ষ পাঁচ হাজার টাকা দেন।

পরে সজীব তাদের নিয়োগ দিয়ে কয়েকদিনের মধ্যেই আবার চাকরি থেকে বের করে দেন। বিষয়টি নিয়ে এনারগোস্পেট কর্তৃপক্ষের নিকট অভিযোগ করলে তারা প্রতারণার বিষয়ে সত্যতা নিশ্চিত হয়ে সজীবকে বরখাস্ত করে এবং পুলিশে সোর্পদ করে।

পুলিশ জানায়, এই কর্মকর্তার কাছে প্রতারিত হয়ে কয়েকজন চাকরি প্রত্যাশীর অভিযোগের ভিত্তিতে প্রকল্প এলাকা থেকে তাকে আটক করে রূপপুর পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে।

About admin

Check Also

আমি মরে গেলে বুঝবেন খুন করা হয়েছে: পরীমনি ‘ বিস্তারিত ভিতরে’

Binodontimes: ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হওয়ার অভিযোগ তুলেছেন “ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি।” রোববার রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *