Breaking News
Home / রাজনীতি / লালমনিরহাট সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক আহত

লালমনিরহাট সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক আহত

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে মিলন মিয়া (২৪) নামে এক বাংলাদেশী যুবক গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মিলন মিয়া দুর্গাপুর এলাকার মৃত আজহার আলীর ছেলে।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার দুর্গাপুর সীমান্তের মেইন পিলার ৯২৪ এর সাব পিলার ১০/এস এলাকায় গুলিবর্ষণের এ ঘটনা ঘটে।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে মিলন মিয়া ৭/৮জন সহযোগিসহ ভারতীয় গরু পাচারকারীদের দেয়া গরু আনার জন্য দুর্গাপুর সীমান্ত এলাকায় গেলে ভারতের কোচবিহার জেলার ১০০ বিএসএফ ব্যাটালিয়নের টহলদল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে মিলন মিয়া গুলিবিদ্ধ হয়। এ সময় তার সহযোগিরা তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে, পরে অবস্থা আশঙ্কাজনক হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে হাসপাতাল কর্তৃপক্ষ।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক তৌহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুলিবর্ষণের ঘটনায় প্রতিবাদ লিপি পাঠানো হয়েছে। দুপুর সাড়ে বারটায় কোম্পনি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা জানান তিনি।

About admin

Check Also

গ্রহণযোগ্যতায় বাইডেন-ট্রুডোর চেয়েও এগিয়ে মোদি! বিস্তারিত পড়ুন ভিতরেঃ

Binodontimes: সারাবিশ্বের অন্য রাষ্ট্রপ্রধানদের চেয়ে গ্রহণযোগ্যতায় এগিয়ে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে অন্যদের তুলনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *