Breaking News
Home / Uncategorized / যুদ্ধ বন্ধের ঘোষণা দিয়ে এবার ব্যাপক গ্রেপ্তার শুরু করেছে ইসরায়েল

যুদ্ধ বন্ধের ঘোষণা দিয়ে এবার ব্যাপক গ্রেপ্তার শুরু করেছে ইসরায়েল

নির্বিচারে ফিলিস্তিনিদের হত্যা শেষে এবার ব্যাপক ধরপাকড় শুরু করেছে দখলদার ইসরায়েলি বাহিনী। আগামী দুইদিনের মধ্যে ৫০০ ফিলিস্তিনিকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে তারা। এজন্য সোমবার থেকেই ধরপাকড় শুরু করেছে ইসরায়েলি বাহিনী।

কুদস নিউজ নেটওয়ার্ক জানিয়েছে, অপারেশন ল অ্যান্ড অর্ডার শিরোনামে এই অভিযান চালানো হবে। ১৯৪৮ সালে অধিকৃত ফিলিস্তিনি অঞ্চলে এই গ্রেপ্তারি অভিযান চালানো হবে বলে জানিয়েছে ইসরায়েলি কর্তৃপক্ষ।

ফিলিস্তিনের যুব সংগঠনগুলো এক বিবৃতিতে জানিয়েছে, ফিলিস্তিনি গ্রাম ও শহরে সহিংস এই অভিযান পরিচালনা করতে ইসরায়েলি নিরাপত্তা বাহিনীর সব ইউনিট এবং ব্রিগেড এবং কুখ্যাত বর্ডার পেট্রল বাহিনী এবং রিজার্ভ ব্রিগেডের হাজার হাজার সৈন্যকে মোতায়েন করা হয়েছে। বিবৃতিতে বলা হয়, এটা যুদ্ধের ঘোষণা।

ইসরায়েলি বাহিনী ৫০০-র বেশি ঘরে হানা দিয়ে আমাদের শিশু এবং যুবকদের অপহরণ করবে। এটা শুধু ‘ভয় দেখানো’ বা ‘ভয়ের নীতি’ প্রতিষ্ঠার চেষ্টা নয় বরং ইসরায়েলে ফিলিস্তিনি নাগরিকদের বিরুদ্ধে নজিরবিহীন যুদ্ধ ঘোষণা। আর এটা নীরবতার সঙ্গে কার্যকর করা হবে।

About admin

Check Also

ইসলামের দ্বিতীয় খলিফা উমর বিন খাত্তাব (রা.)-এর বংশধর শায়খ হাফিজুল্লাহ আর নেই

Binodontimes: সৌদি আরবের পবিত্র মসজিদে নববির পাশে অবস্থানকারী প্রবীণতম ব্যক্তিত্ব শায়খ মহিউদ্দিন হাফিজুল্লাহ ইন্তেকাল করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *