Breaking News
Home / Uncategorized / বছরের পর বছর চলতে থাকা গ্রামের সংঘাত মাত্র ২ মিনিটেই মিলিয়ে দিলেন মাশরাফি!

বছরের পর বছর চলতে থাকা গ্রামের সংঘাত মাত্র ২ মিনিটেই মিলিয়ে দিলেন মাশরাফি!

বাংলাদেশের ক্রিকেটার বা অধিনায়ক হিসেবে মাশরফি মোর্তাজা কতটা সফল তা পরিসংখ্যানই বলে দেয়। তবে তাঁর আরও একটি পরিচয় আছে। বাংলাদেশের সাংসদ তিনি। যুব এবং ক্রীড়ামন্ত্রকের দায়িত্বেও রয়েছেন তিনি।

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বিক্ষোভকারী জনতাকে শান্ত করছেন মোর্তাজা। ভারতীয় নেটাগরিকদের আর্জি, মোর্তাজাকে দেখে যেন এই দেশের নেতারা শিক্ষা নেন।

ফেইসবুকে মাশরাফি বিন মর্তুজার এলাকাবাসীদের উদ্দেশ্যে দেওয়া এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শুধু ভাইরাল নয় মুহুর্তে এই বক্তব্যটি সারা বিশ্বের মানুষের কাছে আলোড়ন সৃষ্টি করেছে। যেখানে কমেন্টদাতারা মাশরাফিকে উপযুক্ত নেতা হিসেবে আখ্যায়িত করেছেন।

মাশরাফি তার বক্তব্যে বলেন, ‘ঈদের নামাজ আপনারা ৩০টা রোজা রেখেও পড়তে পারেননি! অমুক নেতা ঢাকায় বসে বলছেন মাইরে দিয়ে আয়, আপনি মেরে দিলেন! মাইরে দিয়ে এসে আপনার কী হলো আপনি বুঝলেন না।

সে কি আপনার মামলা লড়ে? কোনো দিন লড়েছে? জেল যা খাটার তা তো আপনারাই খাটছেন, নাকি? খাটছেন না? তারা আপনাদের কী দেয়? খাইতে দেয়? এই ধরেন আমার কথায় আপনারা এইগুলা করতেছেন, ধইরে নিলাম!

আমি আপনাকে খাইতে দি? পরতে দি? ছেলেমেয়ের পড়াশোনা করাই? হাসপাতালে ভর্তি করাই? তাহলে আমি কিসের নেতা! আমার কথায় আপনি আরেকজনকে মেরে ফেলবেন!’

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *