Home / Uncategorized / মাত্র৩ দিনেই চোখের নিচের কালো দাগ দূর করার কার্যকারী উপায়

মাত্র৩ দিনেই চোখের নিচের কালো দাগ দূর করার কার্যকারী উপায়

চোখের নিচে কালো দাগ পড়লে আপনার সুন্দর মুখটাকে রোগাটে দেখায়। আর বয়সও বাড়িয়ে দিয়েছে অনেকটা। যতই মেকআপ করেন, তারপরও চোখের নিচের কালো দগ ঢাকা দায়, সবার নজরে পড়েই যাচ্ছে। এখন উপায়?

চোখের নিচে কালি কেন পড়ে?
চোখের নিচের এই কালো দাগ থেকে রেহাই পেতে পর্যাপ্ত পরিমাণ ভিটামিন সমৃদ্ধ খাবার খাওয়া জরুরি। বিশেষ করে ভিটামিন বি-৬ সমৃদ্ধ খাবার খেতে হবে।বি-৬ সমৃদ্ধ খাবারের অভবে চোখের নিচের এই কালো দাগ বা ডার্ক সার্কেল তৈরি হয়।প্রাকৃতিক মিশ্রণে চোখের নিচের কালো দাগ দূর করা যায়। আসুন জেনে নিই ঘরে বসে কীভাবে ১০ মিনিটে দূর করা যায় চোখের নিচের কালো দাগ

ঘরোয়া মিশ্রণের প্রস্তুত প্রণালী ও ব্যবহারঠাণ্ডা টি ব্যাগঠাণ্ডা টি ব্যাগ চোখের উপর রাখলে ডার্ক সার্কলের সমস্যায় ভালো ফল পাবেন। রাতে শোবার আগে অন্তত মিনিট পনেরো নিয়মিত রাখতে হবে।শসার রস২টি কটন বল শসার রসে ডুবিয়ে চোখের উপর অন্তত ১৫ মিনিট রাখুন। এভাবে নিয়মিত শসার রস চোখের উপর লাগাতে পারলে দ্রুত উপকার পাবেন।

চোখের নিচের এই কালো দাগ থেকে রেহাই পেতে পর্যাপ্ত পরিমাণ ভিটামিন সমৃদ্ধ খাবার খাওয়া জরুরি। বিশেষ করে ভিটামিন বি-৬ সমৃদ্ধ খাবার খেতে হবে।বি-৬ সমৃদ্ধ খাবারের অভবে চোখের নিচের এই কালো দাগ বা ডার্ক সার্কেল তৈরি হয়।প্রাকৃতিক মিশ্রণে চোখের নিচের কালো দাগ দূর করা যায়।

আসুন জেনে নিই ঘরে বসে কীভাবে ১০ মিনিটে দূর করা যায় চোখের নিচের কালো দাগঘরোয়া মিশ্রণের প্রস্তুত প্রণালী ও ব্যবহারঠাণ্ডা টি ব্যাগঠাণ্ডা টি ব্যাগ চোখের উপর রাখলে ডার্ক সার্কলের সমস্যায় ভালো ফল পাবেন। রাতে শোবার আগে অন্তত মিনিট পনেরো নিয়মিত রাখতে হবে।

শসার রস২টি কটন বল শসার রসে ডুবিয়ে চোখের উপর অন্তত ১৫ মিনিট রাখুন। এভাবে নিয়মিত শসার রস চোখের উপর লাগাতে পারলে দ্রুত উপকার পাবেন।

About admin

Check Also

অন’লাইনে শুক্রাণু কিনে ‘ই-বেবি’ জন্ম দিলেন নারী

দ্বিতীয় সন্তান নিতে আগ্রহী হন এক ব্রিটিশ নারী। কিন্তু ৩৩ বছর বয়সী স্টেফনি টেলর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *