Saturday , January 16 2021
Home / লাইফস্টাইল / সপ্তাহে ৩ দিন মি’লনে বিপদ বলছে গ’বেষ’ণা

সপ্তাহে ৩ দিন মি’লনে বিপদ বলছে গ’বেষ’ণা

স্বামী-স্ত্রীর ধর্মীয়ভাবে বৈধ। রাষ্ট্রীয় বা সামাজিকভাবেও তাদের দা’ম্পত্য জীবনের বৈধতা দেওয়া হয়। তবে তা প্রতিদিনই সুখকর নয়। কিন্তু অনেকেই নিজের অজান্তে বিপ’দ ডেকে আনেন। ভারতীয় শাস্ত্র’মতে, গর্ভ’ধা’রণ বা শা’রীরিক সম্প’র্কের জন্য সপ্তাহের সব দিন সঠিক নয়।

 

সূত্র জানায়, সপ্তাহে বিশেষ তিনদিন শা’রীরিক স’ম্পর্ক হলে জীবনে চ’রম বিপ’দ ঘনি’য়ে আসতে পারে। তাই সপ্তাহের এই তিনদিন ভুলেও শা’রীরি’ক সম্পর্ক করবেন না।

এখন অবশ্য আপনার মনে প্রশ্ন জাগতে পারে, কেনই বা এরকম নিয়ম মানতে হবে? তাই আসুন জেনে নিন বিস্তারিত-শনিবার- সপ্তাহের প্রথম দিন শনিবার। এ দিন শারীরি’ক সম্প’র্কে সন্তা’নের ওপর শনি দেবের কু’প্রকো’প পড়ে।

সন্তানের ভেতরে নে’তিবা’চক চিন্তা-ভাবনা দেখা দিতে পারে। এছাড়া জীবনে নানা দু’র্ঘট’নার সম্মু’খীন হওয়ারও সম্ভাবনা থাকে। রোববার- সপ্তা’হের দ্বিতীয় দিন রোববার। কোন কিছুর সূচনার জন্য রোব’বারকে ‘অশুভ দিন’ বলে মানা হয়। এদিন শারী’রিক স’ম্পর্কে সন্তানের ওপর রবি’র অশুভ প্রভাব পড়ে।

শিশু অতি’রিক্ত রা’গি হয়ে উঠতে পারে। এছাড়া হৃ’দ’রো’গ সং’ক্রান্ত কোনো অসু’খে ভোগার আশ’ঙ্কাও রয়েছে। মঙ্গলবার- সপ্তাহের চতুর্থ দিন মঙ্গলবার। এদিন শা’রীরি’ক স’ম্পর্কে মঙ্গলের উপর কু’প্রভা’ব পড়ে।

যার ফলে ভবিষ্যতে সন্তানের প্রতি নিষ্ঠুর নিয়তি দেখা দিতে পারে। সন্তান অসামাজিক কাজে যুক্ত হয়ে পড়ার আশঙ্কাও থেকে যায়।লোহার মত শক্ত করুন আর বউকে খুশি রাখুন : মানবদেহে অনেক রোগ আছে যেগুলোর চিকিৎসা নিলেও স্থায়ী কোন সমাধান পাওয়া যায়না। তবে দমিয়ে রাখা যায়। এই দমিয়ে রাখার বিষয়ে যথেষ্ট কার্যকরী ভুমিকা পালন করে রসুন।

অনেকের কাছেই সকালে খালি পেটে কাঁচা রসুন খাওয়াটা ভীষণ অস্বাস্থ্যকর মনে হতে পারে। কিন্তু খালি পেটে রসুন খাওয়া দেহের জন্য ভীষণ স্বাস্থ্যকর একটি ব্যাপার। আসুন তাহলে জেনে নিই সকালে খালি পেটে এক কোয়া রসুন খেলে সারবে যেসব রোগ :

১. অ্যান্টিঅক্সিডেন্টে সমৃদ্ধ রসুন র’ক্তকে পরিশুদ্ধ রাখে। রক্তে উপস্থিত শর্করার পরিমাণ নিয়ন্ত্রণেও করে রসুন এবং লোহার মত শক্ত করে আপনার গোপনা…।

২. সকালে খালি পেটে রসুনের কোয়া খেলে সারা রাত ধরে চলা বিপাকক্রিয়ার কাজ উন্নত হয়। এ ছাড়া শরীরের দূষিত টক্সিনও মূত্রের মাধ্যমে বেরিয়ে যেতে পারে।

৩. শীতে ঠাণ্ডা লাগলে খালি পেটে এক কোয়া রসুন খেলে উপকার পাওয়া যাবে। দুই সপ্তাহ সকালে রসুন খেলে ঠাণ্ডা লাগার প্রবণতা অনেকটা কমে।

About admin

Check Also

মাত্র সাতদিনে ছোট ও ঝুলে যাওয়া স্ত-ন বড় ও সুডৌল করার দারুন ঘরোয়া উপায়, কাজ হবে দারুন!

মহিলায় না।দের ক্ষেত্রে স্ত-ন অন্যান্য অঙ্গের মতই শরীরের একটি গুরুত্বপূর্ণ অংশ।এটি মহিলাদের জন্য সুন্দর ব্যক্তিত্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *