বিচ্ছেদ-জ্বরে বলিউডের প্রেমিক জুটি

Bicchedবিনোদন টাইম্‌স ডেস্ক ।। এই বছরটি বেশিরভাগ বলিউড বাসীদের কাছে দুঃখজনকভাবে শুরু হয়েছে। গতবছর বিটাউনে বিয়ের ধুম লেগেছিল। কিন্তু এবছর বিচ্ছেদের খবরই বেশি শোনা যাচ্ছে। বলিউড দম্পতিদের জন্য বছরটি কোন ভাবেই যেন মঙ্গলময় নয়। কদিন পরপরই বিচ্ছেদের খবরের শিরোনাম যাচ্ছে বিটাউনে।

রণবীর কাপুর-ক্যাটরিনাঃ কাইফ বলিউডের অন্যতম কিউট জুটি রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ। ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবির শুটিং সেট থেকেই শুরু হয়েছিল তাদের প্রেম কাহিনী। তবে তখন এতোটা গুরুত্ব দেয় নি কেউ। কারণ সবাই ভেবেছিল ছবির প্রচার বাড়ানোর জন্য এমনটা করছেন তারা। তবে সবার ধারণা পাল্টে দিয়ে সত্যিই প্রেমের পানিতে হাবুডুবু খাওয়া শুরু করেন। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে, ছুটির দিনে অবকাশ যাপন পর্যন্ত সব জায়াগায় ছিলেন একসঙ্গে। শুধু তাই নয় এক বছর করে আসছেন লিভ টুগেদার।

তবে কদিন ধরেই শোনা যাচ্ছিল যে সম্পর্ক ভাঙতে চলেছে প্রেমিক জুটি রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের। কিন্তু দুজন এই কথা স্বীকার না করলেও তাদের আচার আচরণে সবাই তাই আঁচ করতে পেরেছে। তবে তাঁরা যে এবার সত্যিই আলাদা হচ্ছেন সে বিষয়ে নিশ্চিত বলিউডের একাংশ। এর কারণ হিসেবে ধরা হচ্ছে ক্যাটরিনার কিছু ব্যতিক্রম আচরণ। জানা গেছে, রণবীরের সঙ্গে অনুরাগ বসু পরিচালিত ছবি ‘জাগ্গা জাসুস’ ছবিটিতে অভিনয় করতে নানা রকম তাল বাহানা করছেন ক্যাটরিনা। তবে নানান জনের নানা মত রয়েছে তাঁদের এই বিচ্ছেদ নিয়ে। ‘ফিতুর’ ছবির জন্য দিল্লি গিয়েছেন ক্যাট সুন্দরী। আর সেই সঙ্গে রণবীর কাপুরও চলে গেলেন বাবা মায়ের কাছে। যদিও তারা বলছেন বিয়ের আগে নিজেদের একটু গুছিয়ে নেয়ার জন্যই আলাদা থাকা। অনেকের ধারণা সাবেক প্রেমিক সালমান খানের জন্য রণবীর থেকে আলাদা হয়েছেন ক্যাট। অপরদিনে কেউ কেউ বলছে, ‘তামাশা’ ছবিতে কাজ করতে গিয়ে দীপিকার সঙ্গে পুরনো প্রেমে মজেছেন রণবীর। আর তাই নাকি দূরে সরেছেন ক্যাটরিনা।

তবে তাদের সমস্যা শুরু হয় ‘তামাশা’র পার্টি থেকে। সেখানে প্রেমিককে দেখতে হঠাই পৌঁছে গিয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু রণবীর নাকি ক্যাটরিনার থেকে দীপিকাকেই বেশি প্রাধান্য দিচ্ছিলেন। স্বভাবতই ব্যাপারটি মেনে নিতে পারেননি ক্যাট। কলহের সেই শুরু। রণবীর-ক্যাটরিনা দুজনেই চাননি বিষয়টি সংবাদমাধ্যমে আসুক। তাই নববর্ষের সময় ব্যালকনিতে তাদের চুমু খেতে দেখা যায়। বন্ধু অয়নের বাড়িতেও যান দু’জন একসঙ্গে। সূত্র থেকে জানা গেল, ক্যাটরিনা আর রণবীরের বিচ্ছেদের আগে ক্যাটরিনা নাকি সালমানের সঙ্গে অনেক্ষণ ফোনে কথা বলেছিলেন। তারপরই নাকি ক্যাটরিনা রণবীরের সঙ্গে অভিনীত ‘জাগ্গা জাসুস’ সিনেমার শুটিংয়ে যাওয়া বন্ধ করে দেন।

অনুরাগ বসু মাসখানেক আগে জানিয়েছিলেন, ক্যাটরিনা আর রণবীরকে নিয়ে ছবি করা বেশ সমস্যার। তখন অবশ্য কারণ হিসেবে তিনি বলেছিলেন রণবীর-ক্যাটরিনা বলে নয়। যে কোনও প্রেমিক যুগল নিয়ে ছবি করতে গেলেই সমস্যায় পড়তে হয়। কিন্তু রণবীর-ক্যাটরিনার ব্রেক আপের খবর সামনে আসার পর অনেকে বলছেন, অনুরাগ হয়তো এরই আভাস দিয়েছিলেন।

তবে এই লাভ বার্ডসের সম্পর্ক যে কোনদিকে গড়াচ্ছে, তা নিয়ে কোনও স্পষ্ট ধারণা করা সম্ভব হচ্ছিল না। তবে শেষ খবর যা পাওয়া গেল, তাতে মনে হচ্ছে সত্যিই আলাদা হয়ে গিয়েছেন তারা।

ফারহান আখতার-অধুনাঃ এদিকে কিছুদিন আগে ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন বলিউড নির্মাতা ও অভিনেতা ফারহান আখতার। ফারহান আর অধুনার বিচ্ছেদের পিছনে একসময় অদিতি রাও হায়দারিকে দায়ী করা হলেও এখন কথা চলছে অভিনেত্রী কাল্কিকে নিয়ে। বূব‘ওয়াজির’ এ অভিনয় করতে গিয়েই নাকি ফারহান-অদিতির ঘনিষ্ঠতা বাড়ে। যা মেনে নিতে পারেননি অধুনা। এরপরই বিচ্ছেদের পথে হাঁটে এই যুগল। তবে এতদিন কিছু বলেননি অদিতি। আর এবার ফারহানের বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন তিনি।

সম্প্রতি এক অনুষ্ঠানে অদিতিকে ফারহান-অধুনার বিচ্ছেদের বিষয়ে প্রশ্ন করা হয়। তার উত্তরেই অদিতি বলেন, ‘অন্য কারও জীবন নিয়ে কিছু বলতে চাই না। তবে, প্রত্যেকেই তাদের জীবনে শান্তি ও সম্মান চান। আর আমিও তা দিতে চাই’। সম্প্রতি শোনা যাচ্ছে অদিতি রাওয়ের জন্য সংসার ভাঙেনি তাদের। তাদের বিচ্ছেদ হয়েছে নাকি কাল্কি কোচলিনের জন্য। এদিকে অনুরাগের সঙ্গেও বিচ্ছেদ হয়ে গেছে কাল্কির। ২০১১ সালে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সময় একসঙ্গে কাজ করেছিলেন তারা। শোনা গেছে, ফারহান আর তিনি নাকি গত ১০ মাস ধরে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। তাদের সম্পর্ক নাকি বেশ ঘনিষ্ঠ হয়ে উঠছে দিন দিন। তবে তাদের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে এখনও কোন কথা বলেননি ফারহান-অধুনা। আর নতুন করে কাল্কির নাম আসা বিষয়েও কোন মন্তব্য করেননি কেউ।

প্রথমে একে গুজব বলে উড়িয়ে দিয়েছিল সবাই। ফারহানের নতুন ছবি ‘ওয়াজির’র প্রচার বা মুক্তি, কোথাও দেখা যায়নি অধুনাকে। কিন্তু বিষয়টা যে এতটাই গুরুতর কাকপক্ষীতেও তা টের পায়নি। কিন্তু এবার ব্যাপারটি নিশ্চিত করেছেন স্বয়ং আখতার দম্পতি। দুজনেই তাদের সিদ্ধান্তের কথা জানিয়ে বলেছেন বিচ্ছেদের পর সন্তানের দায়িত্বও নেবেন দুজনে। ফারহান এবং অধুনা জানিয়েছেন, পারস্পরিক সম্মতিতে শান্তিপূর্ণ ভাবে বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তাঁরা। সন্তানদের দায়িত্ব নিচ্ছেন দুজনেই। তাদের এই একান্ত ব্যক্তিগত সিদ্ধান্তে কাউকে না আসার অনুরোধ করেছেন ফারহান-অধুনা।

সময়ের সঙ্গে দুজনের মধ্যে দূরত্ব বেড়ে যাওয়ায় সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিলেন দুজন। পরিচালক হিসেবে ফারহানের প্রথম ছবি ‘দিল চাহতা হ্যায়’র সেটে ফারহান-অধুনার প্রথম পরিচয়। নিজের চেয়ে ছয় বছরের বড় অধুনার প্রেমে পরে যান ফারহান। পরে বেশ কয়েকবছর প্রেমের পর ২০০০ সালে বিয়ে করেন এই জুটি। সেই সম্পর্ক নিয়ে সংশয় দেখা দিলেও এতদিন পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন আখতার দম্পতি।

অর্জুন রামপাল-সুজান খানঃ হৃতিক রোশনের সঙ্গে সুজান খানের বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। আর সেই বিচ্ছেদের পিছনে কারণ যিনি তিনি ছিলেন অর্জুন রামপাল। কিন্তু যার জন্য এতো কিছু তার সঙ্গেই নাকি এখন আর আগের মতো সম্পর্ক নেই সুজান।  এমন খবরই শোনা যাচ্ছে এখন বিটাউনে। শোনা গেছে, প্রায় এক মাসের উপর নাকি ফোনে কথা বলেননি অর্জুন রামপাল ও সুজান খান। তবে অর্জুন কাপুর আর তার স্ত্রী মেহের জেসিকা একসঙ্গে থাকছেন কি না তা এখনও জানা যায়নি। অর্জুনের সঙ্গে সুজানের বন্ধুত্ব ভালোভাবে মেনে নিতে পারেন নি মেহের। তবে কয়েক মাস আগে বাসা ছেড়ে হোটেলে উঠেছিলেন অর্জুন। কিন্তু এখন নাকি আবারো মেহেরের সঙ্গে দেখা যাচ্ছে অর্জুনকে। তবে এখন আবার বাসায় উঠেছেন অর্জুন। ফোনে কথা না হওয়া আর বাসায় উঠা সব কিছু নিয়েই এখন বিটাউনে শোনা যাচ্ছে সুজানের সঙ্গে আর আগের মতো সম্পর্ক নেই অর্জুনের।

ওম পুরি-নন্দিতাঃ বলিউডে একের পর এক জুটির বিচ্ছেদের কাহিনি নিয়ে জটিলতা না কাটতেই আরেক বিচ্ছেদের খবরে চমকে গেছেন সবাই। এবার বিচ্ছেদের তালিকায় যোগ হলেন ওম পুরি। তার ২৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। বিচ্ছেদের আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন এই প্রবীণ দম্পতি। গত সপ্তাহে আদালত তাদের আর্জি মেনে নিয়েছে। সেইসঙ্গে এখন থেকে এই দম্পতি নিজেদের মতো করে থাকতে পারবেন বলেও আদালতের তরফে জানানো হয়েছে। তবে, যদি কখনও তারা একে অপরের সঙ্গে দেখা করতে চান, সেক্ষেত্রে তৃতীয় ব্যক্তির উপস্থিতি বাধ্যতামূলক করা হয়েছে। বর্ষীয়ান এই অভিনেতাকে ছেলের সঙ্গে দেখা করার অনুমতিও দেওয়া হয়েছে আদালতের তরফে।

হৃতিক রোশন-কঙ্গনা রানাওয়াতঃ বলিউডে সম্পর্ক গড়তে যেমন সময় লাগে না আবার তেমনি সম্পর্ক বিচ্ছেদ করতেও বিন্দুমাত্র সময় নেয় না বলি তারকারা। তেমনি সম্পর্ক নিয়ে নতুন এক জুটি এই মুহূর্তে আলোচনার শীর্ষে রয়েছেন। তাদের নিয়ে বেশ কিছুদিন ধরেই তাদের নিয়ে আলোচনা হচ্ছে বি টাউনে। তারা হলেন হৃতিক রোশন এবং কঙ্গনা রানাওয়াত। হৃতিক রোশনের সঙ্গে প্রেম করছেন কঙ্গনা রানাওয়াত। দিন কয়েক ধরে এমন গুঞ্জনেই সরগরম বলিউড। বিশেষ করে সুজানা খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর হৃতিকের জীবনে কঙ্গনা নাকি আরও জরুরি হয়ে উঠেছেন। কিন্তু এ সব জল্পনাকে আগেই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। এখন তো নাকি প্রকাশ্যে হৃতিককে এড়িয়েও চলছেন তিনি।

সম্প্রতি মুম্বাইতে মুকেশ এবং নীতা আম্বানির দেওয়া একটি পার্টিতে নাকি হাজির ছিলেন হৃতিক-কঙ্গনা। বাকিংহাম প্যালেসের পরে বিশ্বে সবচেয়ে খরচসাপেক্ষ বাড়ি কিনেছেন আম্বানি-দম্পতি। সেই উপলক্ষে এই পার্টিতে হাজির ছিলেন বলি টাউনের তারকারা। সেখানে নাকি হৃতিককে এড়িয়েই চলছিলেন কঙ্গনা। পার্টিতে ড্রিঙ্ক নিয়ে একা একাই বসেছিলেন। বরং ঋষি কাপুরের সঙ্গে গল্প করতে দেখা গিয়েছে তাকে। ডিনারও সেরেছেন তার সঙ্গে বসেই। অন্য কেউ তাদের সম্পর্ক নিয়ে পরোক্ষে প্রশ্ন করলেও তা এড়িয়ে গিয়েছেন নায়িকা। কিন্তু এতো আড়ালে থাকা সম্পর্কটি কি করে নষ্ট হল, এই নিয়ে ব্যাপক তোলপাড় চলছে মিডিয়াতে। ওদিকে, ‘আশিকি ৩’ ছবিতে হৃতিকের বিপরীতে নির্মাতারা চাইছিলেন কঙ্গনাকে। কিন্তু হৃতিক জানালেন, কঙ্গনা থাকলে তিনি নাকি সিনেমাটি থেকে সরে আসবেন। আর তাই নির্মাতারাও সিনেমা থেকে বাদ দিলেন নায়িকাকে।

এই নিয়ে কঙ্গনাও চুপ থাকেন নি। প্রকাশ্যে বলেছেন নিজেদের ব্যক্তিগত সম্পর্কের কথা। তাঁদের বিচ্ছেদ হয়ে যাওয়ায় পর্দা শেয়ার করতে চাইছেন না হৃতিক, এমন মন্তব্য করেছেন কঙ্গনা। আর তাতেই সকলের বোঝা হয়ে গেল এক সময় সম্পর্কে জড়িয়ে ছিলেন হৃতিক-কঙ্গনা।

আরবাজ খান-মালাইকা আরোরা খানঃ
১৮ বছরের সংসার জীবনের ইতি টানলেন আরবাজ-মালাইকা। এমনটাই শোনা যাচ্ছে বিটাউনে। কিছুদিন আগেই ছেলে আরহানকে নিয়ে বান্দ্রায় শিফট করেছেন মালাইকা। আর তারপর থেকেই শুরু হয় জল্পনা। শোনা যাচ্ছে, ব্রিটেনের এক ব্যবসায়ীর সঙ্গে ডেটিং করছেন মালাইকা। তবে এখন পর্যন্ত আরবাজ আর মালাইকার কাছ থেকে কোন মন্তব্য পাওয়া যায় নি।

তাঁদের বিবাহিত জীবনে বিচ্ছেদ নিয়ে আলোচনায় মুখর বলিউডের একাংশ। তবে এতদিন চুপ থাকলেও অবশেষে মৌনতা ভাঙলেন মালাইকা। তবে স্বামী আরবাজকে নিয়ে তিনি কিছু না বললেও ডিভোর্সের গুজব নিয়ে নিজের বিরক্তি প্রকাশ করলেন এই অভিনেত্রী। মালাইকা সম্প্রতি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একট পোস্ট করেছেন। সেখানে লেখা আছে, ‘আমি তোমার নাক খুঁজে পেয়েছি। আমার বিজনেসে এটা আবার ঢুকে গিয়েছিল।’

অর্থাৎ, মালাইকা সরাসরি বলতে চাইছেন তাঁর ব্যক্তিগত জীবনে মিডিয়াই কিংবা ভক্ত অনুরাগীদের প্রবেশ নিষেধ। এই পোস্টের পর আরবাজ খানের কোনও প্রতিক্রিয়া অবশ্য পাওয়া যায়নি। যদিও তিনি নিজেও অনেকদিন ধরেই এই কথাটি বলে আসছেন। সোশাল সাইটে একাধিক পোস্টও করেছেন এই নিয়ে।

সোহেল খান-সীমা খানঃ খান পরিবারেও বিচ্ছেদের কালো ছায়া পড়েছে। আরবাজ খানের সঙ্গে আর থাকছেন না মালাইকা এমন সংবাদ প্রকাশ হওয়ার পরই আবার শোনা গেল সালমানের ছোট ভাই সোহেল খানও নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন।  শোনা যাচ্ছে সোহেল এবং সীমা খানের দাম্পত্য বেশ টালমাটাল। আগামী কয়েক দিনের মধ্যেই তারা নাকি ডিভোর্সের ঘোষণা করবেন।

আরবাজ-মালাইকার বিচ্ছেদ করতে চান কারণ হিসেবে শোনা গিয়েছিল মালাইকার সঙ্গে অন্য কারও নতুন করে সম্পর্ক হয়েছে। আর এইদিকে ছোট ভাই সোহেল খানের সঙ্গে অভিনেত্রী হুমা কুরেশীর ঘনিষ্ঠতা বেড়েছে।
বলি মহলের জল্পনা সোহেলের সঙ্গে অভিনেত্রী হুমা কুরেশির গোপন সম্পর্ক নাকি আর মেনে নিতে পারছেন না সোহেলের স্ত্রী সীমা। আর সে কারণেই এ বার ডিভোর্সের মতো চরম সিদ্ধান্ত নিয়ে সম্পর্ক শেষ করতে চাইছেন তিনি।

হুমা কুরেশির সঙ্গে বলি অভিনেতা সোহেল খানের সম্পর্ক নিয়ে ভালই জল্পনা চালু রয়েছে বলিউডে। মুম্বাইয়ের নানা জায়গায় তাদের একসঙ্গে নাকি কয়েকবার দেখাও গিয়েছে। সালমান খানের গত জন্মদিনের পার্টিতেও নাকি ঘনিষ্ঠ ছিলেন সোহেল-হুমা। এদিকে প্রকাশ্যে এ নিয়ে এখনও কেউ মুখ না খুললেও খান ভাইদের সংসারে যে ভাঙন ধরেছে তা স্বীকার করছেন নাম প্রকাশে অনিচ্ছুক বলিউডের একটা বড় অংশ।

এ খবরের সত্যতা নিয়ে যথন তোলপাড় চলছে বি-টাউনে ঠিক তখনই মুখ খুললেন সোহেল খানের স্ত্রী সীমা। তিনি জানিয়েছেন, হুমার সঙ্গে নাকি কোনও সম্পর্কই নেই সোহেলের। সীমার দাবি, দিন কয়েক আগেই সালমান খানের জন্মদিনের পার্টিতে তারা সপরিবারে হাজির ছিলেন। সেখানে প্রায় ৫০০ অতিথির মধ্যে হুমা ছিলেন না। তাই সোহেল-হুমার ঘনিষ্ঠতার খবর একেবারেই মিথ্যে।এই সম্পর্ক নিয়ে টুইট করেছেন হুমাও। সেখানে মুম্বাইয়ের এক সংবাদপত্রকে আক্রমণ করে নায়িকা লিখেছেন, সোহেল তার বড় দাদার মতো। কোনও তথ্য যাচাই না করেই যা খুশি লিখে দেয় মিডিয়া।

তবে হুমা এবং সোহেলের স্ত্রীর মন্তব্য শোনা গেলেও এখন পর্যন্ত সোহেল খান কোন মন্তব্য করেননি। তবে তার চুপ থাকার বিষয়টি বিটাউন ভালো মতো নিচ্ছে না।

বিরাট কোহলি-আনুশকা শর্মাঃ বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে কিছুদিন হল বিচ্ছেদ হয়েছে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির। জানা যায়, এ বছরই নাকি বিয়ে করতে চেয়ে আনুশকাকে প্রস্তাব দিয়েছিলেন বিরাট। কিন্তু এই মুহুর্তে কাজে ব্যস্ত বলে বিয়ে করতে পারবেন না, এমনটিই জানিয়ে দেন আনুশকা। সেই থেকেই সম্পর্কে দূরত্বের সূত্রপাত। এরপর ‘সুলতান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। এরপর ব্রেকআপ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন বিরাট। এমনকি, গণমাধ্যমে আনুশকাকে ‘কন্ট্রোলিং গার্লফ্রেন্ড’ বলেছেন বিরাট। এমন গুজবে মুখর পুরো বলিউড। তবে এই নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেন নি আনুশকা।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। পোস্ট পেতে বিনোদন টাইম্‌স .কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

( সম্পাদনায়:অনলাইন নিউজরুম এডিটর )

More from my site

  • এখনো শীর্ষে ‘সনম রে’ (ভিডিও)এখনো শীর্ষে ‘সনম রে’ (ভিডিও) বিনোদন টাইম্‌স ডেস্ক ।। এ সপ্তাহের বিলবোর্ড এবং বলিউড সিনেমার শীর্ষ দশ গানের তালিকা নিচে দেওয়া হলো: বলিউড সিনেমার গান: ১. সনম রে- সনম রে ২. ইয়ে ফিতুর মেরা- ফিতুর ৩. সোচ না সাকে- […]
  • ট্রেইলারে অন্তরঙ্গ কারিনা-অর্জুন (ভিডিও)ট্রেইলারে অন্তরঙ্গ কারিনা-অর্জুন (ভিডিও) বিনোদন টাইম্‌স ডেস্ক ।। কি অ্যান্ড কা সিনেমার পোস্টারে অর্জুন কাপুরের সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা গেছে কারিনা কাপুর খানকে। প্রতিশ্রুতি ভেঙে কারিনার এ চুম্বন নিয়ে বলিপাড়ায় চলছে কানাকানি। সেই […]
  • ‘জয় গঙ্গাজল’র দ্বিতীয় ট্রেইলারে প্রিয়াঙ্কার চমক (ভিডিও)‘জয় গঙ্গাজল’র দ্বিতীয় ট্রেইলারে প্রিয়াঙ্কার চমক (ভিডিও) বিনোদন টাইম্‌স ডেস্ক ।। ২০০৩ সালে মুক্তি পায় গঙ্গাজল সিনেমাটি। সম্প্রতি নির্মিত হয়েছে এ সিনেমার সিক্যুয়েল জয় গঙ্গাজল। গত বছরের ২২ ডিসেম্বর প্রকাশিত হয় এ সিক্যুয়েলের প্রথম ট্রেইলার। তারই […]
  • প্রিয়াঙ্কার বিরুদ্ধে মামলাপ্রিয়াঙ্কার বিরুদ্ধে মামলা বিনোদন টাইম্‌স ডেস্ক ।। ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, কেউ যদি কথাটি বলেন তাহলে ভুল হবে না। বলিউডের পাশাপাশি হলিউডেও পাচ্ছেন প্রশংসা এবং খ্যাতি। […]
  • নিষিদ্ধ এলাকায় ছবির প্রচারে তুষার, আফতাবনিষিদ্ধ এলাকায় ছবির প্রচারে তুষার, আফতাব বিনোদন টাইম্‌স ডেস্ক ।। অদ্বিতীয় প্রোমোশন বোধহয় একেই বলে। নিজেদের ছবি 'কেয়া কুল হ্যায় হাম ৩'-এর প্রচারে রেড লাইট এলাকায় গেলেন তুষার কাপুর আর আফতাব শিবদাসানি। ২২ জানুয়ারি রিলিজ করবে 'কেয়া […]
  • রেকর্ডের পথে সানি দেওলের ‘ঘায়েল’রেকর্ডের পথে সানি দেওলের ‘ঘায়েল’ বিনোদন টাইম্‌স ডেস্ক ।। মুক্তির প্রথমদিনেই ভারতের বক্স অফিসে ধামাকা দেখিয়েছিল অ্যাকশন হিরো খ্যাত অভিনেতা সানি দেওলের ছবি ‘ঘায়েল ওয়ান্স এগেইন’। সেই ধারাবাহিকতা অব্যাহত রেখে তৃতীয় দিনে […]
  • বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ক্যাটের ‘ফিত্তুর’বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ক্যাটের ‘ফিত্তুর’ বিনোদন টাইম্‌স ডেস্ক ।। অনেক প্রচার,চুম্বনের দৃশ্য, ক্যাটরিনা কাইফ-টাব্বুর উপস্থিতও ফ্লপ হওয়া থেকে বাঁচাতে পারল না অভিষেক কাপুর পরিচালিত 'ফিত্তুর'-কে। প্রেম দিবসের সপ্তাহে মুক্তি পাওয়া […]
  • কাপুর অ্যান্ড সন্স সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)কাপুর অ্যান্ড সন্স সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও) বিনোদন টাইম্‌স ডেস্ক ।। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং আলিয়া ভাটের প্রেম নিয়ে বলিপাড়ায় চলছে নানা গুঞ্জন। এদিকে রিয়েল লাইফের পাশাপাশি কাপুর অ্যান্ড সন্স সিনেমার রিলেও দেখা যাবে তাদের […]
  • আগামীকালের হলিউড বলিউড সিনেমা রিলিজআগামীকালের হলিউড বলিউড সিনেমা রিলিজ বিনোদন টাইম্‌স ডেস্ক ।।  আগামীকাল ১৯ ফেব্রুয়ারি, শুক্রবার। প্রতি শুক্রবারের জন্য অনেকেই মুখিয়ে থাকেন। কারণ এই দিনে হলিউড এবং বলিউডের সব সিনেমা মুক্তি পাওয়ার দিন। সময় বের করে সিনেমাগুলো […]
  • শুটিং চলাকালীন গ্রেফতার হলেন শাহরুখশুটিং চলাকালীন গ্রেফতার হলেন শাহরুখ বিনোদন টাইম্‌স ডেস্ক ।। বেআইনি কাজের জন্য সম্প্রতি গ্রেফতার হলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। তাঁর আসন্ন সিনেমা ‘রইস’ এর শুটিং চলছিল। হঠাৎই মাঝপথে শুটিং সেটে পুলিশের আগমন। শাহরুখকে […]